নারায়ণগঞ্জে এক বাড়িতে আগুন লেগে দগ্ধ ৪

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি বাড়ি থেকে চারজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Dec 2021, 08:38 AM
Updated : 6 Dec 2021, 08:38 AM

পরিবারের সদস্যরা বলছেন, ‘গ্যাসের লিকেজ থেকে আগুন লেগে’ তারা দগ্ধ হয়েছেন। তবে এ বিষয়ে ফায়ার সার্ভিস কিছু নিশ্চিত করতে পারেনি।

সোমবার ভোরে উপজেলার ধুপতারা ইউনিয়নের কুমারপাড়া গ্রামে এ ঘটনায় দগ্ধরা হলেন- সোলাইমান (৪২), তার স্ত্রী রীমা আক্তার (৩১), তাদের দুই সন্তান মাহিদ (১৩) ও আরশ (৩)।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, সকাল ৮টার দিকে দুই শিশুসহ দগ্ধ চারজনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে ওড়না ব্যবসায়ী সোলায়মানের শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন। তবে তার স্ত্রী ও দুই শিশুর অবস্থা মোটামুটি ভাল।

দগ্ধ সোলায়মানের চাচাতো ভাই ইউনুস বলেন, “তাদের একতলা বাড়িতে রান্নার কাজে সিলিন্ডারের এলপি গ্যাস ব্যবহার করা হয়। সিলিন্ডারের পাইপ অথবা অন্য কোন লিকেজ থেকে গ্যাস বের হয়ে ঘরে জমে ছিল। পরে রান্নারর জন্য চুলায় আগুন ধরাতে গেলে অগ্নিকাণ্ড ঘটতে পারে।”

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক তানহারুল ইসলাম বলছেন, আগুন লাগার খবরে ঘটনাস্থলে ইউনিট পাঠালে- আগুন নিজেরাই নিভিয়ে ফেলেছে বলে জানানো হয়। পরে গাড়িসহ ইউনিট ফেরত আসে। আগুনে দগ্ধ হওয়ার ঘটনাও তাদের জানা নেই।