লক্ষ্মীপুরে বিদ্রোহী প্রার্থীকে হত্যার হুমকির অভিযোগ থানায়

লক্ষ্মীপুরের সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীর সমর্থকের বিরুদ্ধে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ এনে বিদ্রোহী প্রার্থী থানায় লিখিত অভিযোগ করেছেন।

লক্ষ্মীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Dec 2021, 04:29 AM
Updated : 4 Dec 2021, 04:29 AM

ওই ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক রাসেলের বিরুদ্ধে শুক্রবার রাতে সদর থানায় একই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বিদ্রোহী প্রার্থী  আবদুল হালিম মাস্টার এ অভিযোগ করেন।

ভবানীগঞ্জ ইউপি নির্বাচনে ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি আবদুল খালেক বাদলকে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে। ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি রাসেল তার সমর্থক।

অভিযোগের বরাতে সদর থানার ওসি জসীম উদ্দীন জানান, চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল থেকে মনোনয়ন না পেয়ে ‘বিদ্রোহী’ প্রার্থী হন আবদুল হালিম মাস্টার। শুক্রবার রাতে তিনি ইউনিয়নের ওয়াপদা অফিস সংলগ্ন এলাকায় লোকজনের সঙ্গে কুশল বিনিময় করছিলেন।

এ সময় নৌকার প্রার্থী আবদুল খালেক বাদলের সমর্থক যুবলীগ নেতা রাসেল দলবল নিয়ে সেখানে গিয়ে আবদুল হালিমকে নির্বাচন থেকে ‘সরে যেতে’ বলেন। এক পর্যায়ে জনসম্মুখে তাকে ‘লাঞ্ছিত’ করেন এবং ‘হত্যার’ হুমকি দেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে রাসেল বলেন, “আব্দুল হালিম মাস্টার ‘নৌকার বিরুদ্ধে’ বক্তব্য দিচ্ছে। টাকার বিনিময়ে নাকি নৌকা প্রতীক দেওয়া হয়েছে। তাকে এসব কথা না বলতে নিষেধ করি। লাঞ্ছিত বা মেরে ফেলার হুমকির কথা সঠিক নয়।”