চাঁদপুরে বিআরটিসি বাসের সঙ্গে সংঘর্ষে প্রাণ গেল ৩ অটোরিকশার যাত্রীর

চাঁদপুরে বিআরটিসির বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার তিন যাত্রীর প্রাণ গেছে; তাছাড়া আহত হয়েছেন অটোরিকশা চালকসহ আরও এক যাত্রী।

চাঁদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Nov 2021, 05:19 AM
Updated : 25 Nov 2021, 05:30 AM

জেলার কচুয়া উপজেলার বিশ্বরোড এলাকায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে তারা হতাহত হন বলে কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান।

নিহতরা হলেন- উপজেলার দোহাটি গ্রামের রাজকুমার মজুমদারের মেয়ে উর্মি মজুমদার উমা (২৪), নিশ্চিন্তপুর গ্রামের আ. মান্নানের ছেলে সাদ্দাম সোহেন (৩৫) ও কাদলা গ্রামের সরকারবাড়ির মো. রিফাত (২৪)।

আহতরা হলেন- অটোরিকশার যাত্রী বালিয়াতলি গ্রামের মুখলেছুর রহমানের ছেলে মো. ইব্রাহীম (২৫) ও নিশ্চিন্তপুর গ্রামের আবুল হোসেনের ছেলে অটোরিকশা চালক মনির হোসেন (৩০)।

আহত চালক মনিরকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ইব্রাহীমকে ওই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ জানায়, সকালে বিআরটিসি বাসটি কচুয়া থেকে ঢাকায় যাচ্ছিল এবং সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে হাজীগঞ্জের উদ্দেশে রওনা হয়। ঘটনাস্থলে দুই বাহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা দুমড়ে-মুচড়ে উল্টে যায়। ঘটনাস্থলে উমা, সাদ্দাম ও রিফাত নিহত হন।

চালক মনির ও যাত্রী ইব্রাহীম আহত হলে পুলিশ ও স্থানীয়রা গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. সালাহ উদ্দিন মাহমুদ বলেন, আহত দুইজনের মধ্যে মনির হোসেনের অবস্থার অবনতি হওয়ার কারণে কুমিল্লা মেডিকেলে নিতে বলা হয়েছে। ইব্রাহীমকে তারাই চিকিৎসা দিচ্ছেন।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়েছে। বিআরটিসির বাসটি স্ট্যান্ডে আছে। ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ওসি মো. মহিউদ্দিন।