তরুণীকে ‘ধর্ষণ’: ৯৯৯ এ ফোন পেয়ে যুবক গ্রেপ্তার

ফেনীর সোনাগাজীতে তরুণীকে ধর্ষণের অভিযোগে নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Nov 2021, 10:31 AM
Updated : 22 Nov 2021, 10:31 AM

জরুরি সেবার ৯৯৯ নম্বরে অভিযোগ পাওয়ার পর রোববার রাতে আবু সায়েদ তারেক নামে ২৪ বছর বয়সী ওই যুবকে গ্রেপ্তার করা হয় বলে সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রহিম সরকার জানান।

তারেককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি সোনাগাজী উপজেলার চর দরবেশ ইউনিয়নের চরসাহাভিকারী গ্রামের আবুল বশরের ছেলে।

মামলার বরাতে পরিদর্শক আবদুর রহিম বলেন, ওই তরুণীর সঙ্গে চার বছর আগে মোবাইল ফোনের মাধ্যমে আবু সায়েদের পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি ওই তরুণীর স্বামী জানতে পারলে স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ হয়।

“গত ৬ নভেম্বর তরুণীর বাড়িতে গিয়ে আবু সায়েদ তাকে বিয়ে করার কথা বলে ধর্ষণ করেন। পরে বিয়ে নিয়ে কালক্ষেপণ করতে থাকেন। রোববার রাতে আবু সায়েদ ওই তরুণীর বাড়িতে গেলে লোকজন তাকে আটক করে ৯৯৯ এ  কল করেন।”

তিনি বলেন, এ ঘটনায় তরুণী বাদী হয়ে আবু সায়েদকে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা করেন। সেই মামলায় সায়েদকে গ্রেপ্তার দেখানো হয়।

সোনাগাজী মডেল থানার ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবু সায়েদ ধর্ষণের কথা স্বীকার করেছেন। তাকে আদালতের মাধ্যমে ফেনী জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ফেনীর জেনারেল হাসপাতালে ওই নারীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে সোনাগাজী মডেল থানার এসআই মো. বেলায়েত হোসেন জানান।