লক্ষ্মীপুরে ভোটের আগে ‘প্রতিপক্ষের হামলায়’ সদস্য প্রার্থীর ২ সমর্থক আহত

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরগাজী ইউনিয়ন পরিষদের নির্বচনের আগের রাতে কেন্দ্র দখলকে কেন্দ্র করে এক মেম্বার পদপ্রার্থীর হামলায় প্রতিপক্ষ প্রার্থীর দুই সমর্থক আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

লক্ষ্মীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Nov 2021, 05:50 AM
Updated : 11 Nov 2021, 05:51 AM

চরগাজী ইউনিয়নের পূর্ব বয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বুধবার গভীর রাতে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন- চরগাজী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী আবদুর রব বেপারীর (মোরগ) ভগ্নিপতি আজাদ উদ্দিন ও ভাগিনা জাফর আলী।

তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, বুধবার রাতে ৫ নম্বর ওয়ার্ডের আরেক মেম্বার পদপ্রার্থী ফরিদ (ফুটবল) তার লোকজন নিয়ে পূর্ব বয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দখল করতে যায়। এ সময় আবদুর রব বেপারীর লোকজন তাদের বাধা দেয়। এ সময় ফরিদের সমর্থকদের গুলিতে আজাদ ও ধারাল অস্ত্রের আঘাতে জাফর আহত হয়।

আবদুর রব ব্যাপারী বলেন, “কেন্দ্র দখলে নিতে গিয়ে ফরিদ হামলা চালিয়ে আমার ভগ্নিপতি ও ভাগিনাকে আহত করেছে। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতাল ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে আমার তিনজন লোককে খুঁজে পাওয়া যাচ্ছে না।”

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ বলেন, ফরিদ একজন ‘জলদস্যু’৷ ২০১৮ সালে তাকে গ্রেপ্তার করতে গেলে র‍্যাবের ওপর তার বাহিনী হামলা চালায়। তার বিরুদ্ধে রামগতিসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

রামগতি থানার ওসি মোহাম্মদ সোলাইমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তা তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।