গাজীপুরে মধ্যরাতে গুলিতে আহত পোশাক কারখানার কর্মকর্তা

গাজীপুরের শ্রীপুরে এক পোশাক কারখানার ব্যবস্থাপককে গুলি করে হত্যার চেষ্টা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Nov 2021, 04:08 AM
Updated : 7 Nov 2021, 04:08 AM

গুলিবিদ্ধ নিয়াজ মোহাম্মদ রিয়াজ (৪৫) শ্রীপুরের এমএইচসি অ্যাপারেলস লিমিটেডের ওয়্যার হাউজ ব্যবস্থাপক। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শ্রীপুর থানার এসআই কামরুল ইসলাম জানান, শনিবার রাত আনুমানিক ১১টার দিকে শ্রীপুর পৌরসভার শ্রীপুর-মাওনা সড়কের কেওয়া (বকুলতলা) এলাকায় আক্রান্ত হন রিয়াজ।

তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বাদই ইউনিয়নের শিকারপুর এলাকায়। মাওনায় তিনি থাকেন প্রশিকা মোড় এলাকার একটি ভাড়া বাসায়।

এসআই কামরুল বলেন, “রাতে কাজ শেষে কর্মস্থল থেকে বাসায় ফিরছিলেন রিয়াজ। কেওয়া এলাকায় দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। গুলিটি তার পেটের বাম পাশ দিয়ে ঢুকে ডান পাশ দিয়ে বেরিয়ে গেছে।”

স্থানীয়রা রিয়াজকে উদ্ধার করে প্রথমে মাওনা আল-হেরা হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে নেওয়া হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে। কিন্তু সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় রাত ৩টার দিকে তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কারা কেন রিয়াজকে হত্যার চেষ্টা করে থাকতে পারে, সে বিষয়ে কোনো ধারণা দিতে পারেনি পুলিশ। এ বিষয়ে এমএইচসি অ্যাপারেলস লিমিটেডের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এসআই কামরুল বলেন, খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। রোববার সকাল পর্যন্ত কোনো মামলা দায়ের হয়নি।