বালুতে মোটরসাইকেল পিছলে ট্রাকের চাকায় প্রাণ গেল ব্যবসায়ীর

ফেনীর সদর উপজেলায় বালুতে মোটরসাইকেলের চাকা পিছলে সড়কে ছিটকে পড়ার পর ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। 

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Nov 2021, 03:41 AM
Updated : 3 Nov 2021, 04:07 AM

উপজেলার লালপুল এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটে বলে মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক জাকির হোসেন জানান।

নিহত মো. হানিফ (৪০) ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের মঠবাড়ীয়া জোয়ার কাছাড় গ্রামের বাসিন্দা ছিলেন। ফেনী শহরের বড় বাজারে ‘শাকেরা ফ্যাশন’ নামে একটি প্রতিষ্ঠান চালাতেন তিনি।

এ ঘটনায় আহত মো. আলমগীরকে চট্টগ্রাম মেডিতেকল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জাকির বলেন, মঙ্গলবার রাতে একটি মোটরসাইকেলে করে হানিফ ও আলমগীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপুল এলাকা হয়ে ফেনী শহরের দিকে যাচ্ছিলেন। পথে বালুর ওপর তাদের মোটর সাইকেলের চাকা পিছলে গেলে দুজনই ছিটকে পড়েন। 

“এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুততগামী একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মো. হানিফ ও আলমগীর গুরুত্বর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক হানিফকে মৃত ঘোষণা করেন।”

লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।