মামাকে কুপিয়ে চাচার বাড়ি গিয়ে গাছের ডালে গলায় ফাঁস

বরগুনার তালতলী উপজেলায় মামাকে কুপিয়ে চাচার বাড়ি গিয়ে এক তরুণ গাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।

বরগুনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Nov 2021, 03:37 AM
Updated : 1 Nov 2021, 03:37 AM

তালতলী থানার ওসি মো. কামরুজ্জামান জানান, রোববার রাত ১০টার দিকে ছোটবগী ইউনিয়নের গাবতলী গ্রামে গিয়ে ১৮ বছর বয়সী ওই তরুণের লাশ উদ্ধার করেন তারা।

ছেলেটির পরিবার থাকে বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের বড় লবণগোলা এলাকায়। ছোটবগী ইউনিয়নের গাবতলী গ্রামে তার এক চাচার বাড়ি।

বুড়িরচর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য ফারুক হোসেন বলেন, মামির বোনকে বিয়ে করতে না পেরে গত ২৬ অক্টোবর সন্ধ্যায় আপন মামাকে কুপিয়ে আহত করে ছেলেটি।

“এরপর সে পালিয়ে থাকার জন্য পশ্চিম গাবতলী এলাকায় তার বাবার মামাতো ভাইয়ের বাড়িতে যায়। কাল রাতে তাকে বসত ঘরের পাশে এক রেইনট্রি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখার পর আত্মীয়রা পুলিশের খবর দেয়।”

ইউপি সদস্য ফারুক হোসেন বলেন, “বিয়ে করতে না পারার লজ্জা আর মামাকে কোপানোর মামলায় ফেঁসে যাবার চিন্তায় সে এ কাজ করেছে বলে পরিবারের ধারণা।”

তালতলী থানার ওসি কামরুজ্জামান জানান, পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল করেছে। সোমবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান তিনি।