পটুয়াখালীতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১

পটুয়াখালীর বাউফলের নওমালা ইউনিয়ন পরিষদের দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে একজন আহত হয়েছেন। 

পটুয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Oct 2021, 06:11 AM
Updated : 31 Oct 2021, 06:33 AM

বাউফল থানার ওসি আল মামুন জানান, উপজেলার নগরের হাট নওমালা কলেজ সড়কে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. কামাল হোসেন বিশ্বাস ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান মো. শাহজাদা হাওলাদারের (ঘোড়া প্রতীক) সমর্থকদের মধ্যে শনিবার রাতে এ সংঘর্ষ বাধে। 

আহত মো. সজীব (১৯) নওমালা ইউনিয়নের নিজবটকাজল গ্রামের বাসিন্দা নাসির প্যাদার ছেলে। তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা বলছেন, কামাল হোসেন ও শাহজাদা হাওলাদারের সমর্থকের মধ্যে সংঘর্ষের এক পর্যায়ে গোলাগুলি শুরু হয়। এ সময় শাহজাদার কর্মী সজীব গুলিবিদ্ধ হয়।

একজন গুলিবিদ্ধ হওয়ার বিষয়ে বাউফল থানার ওসি আল মামুন বলেন, দুই পক্ষের মধ্যে ইটপাটকেল ছোঁড়াছঁড়িতে একজন আহত হয়েছে। গুলিবিদ্ধ হওয়ার বিষয়টি তার জানা নাই। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

সজীব আহত হওয়ার পর প্রাথমিক চিকিৎসার জন্য তাকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছিল।

সেখানে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মো. তাসিফুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে বলেন, সজিবসহ আরও কয়েকজনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। পরে সজিবকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ চিকিৎসক বলেন, “সজীবের বাঁ ঘাড়ে সুঁচালো কিছু একটা ঢুকেছে সেটা নিশ্চিত। সেটা বের করতে অস্ত্রোপচার করতে হবে। অস্ত্রোপচারের আগে বলা যাবে না ওটা কি। এ কারণে তাকে বরিশাল হাসপাতালে পাঠানো হয়েছে।”

এদিকে বর্তমান চেয়ারম্যান শাহজাদা হাওলাদারের অভিযোগ, পুলিশের উপস্থিতিতে তার কর্মী-সমর্থকদের ওপর গুলি করে আহত করা হয়েছে। জনসমর্থন না থাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করতে কামাল হোসেন বিশ্বাস এ ঘটনা ঘটিয়েছে।