পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষীর উপর হামলা

যুদ্ধাপরাধের আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে আদালতে সাক্ষ্য দেওয়া জলিল শেখের ওপর হামলা হয়েছে পিরোজপুরে।

পিরোজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Oct 2021, 05:33 PM
Updated : 22 Oct 2021, 05:33 PM

শুক্রবার সন্ধ্যায় জেলার ইন্দুরকানী উপজেলার পাড়েরহাট বন্দর বাজারে নিজের ব্যবসা প্রতিষ্ঠানে তিনি হামলার শিকার হন বলে ইন্দুরকানী থানার ওসি মো. হুমায়ুন কবির জানান। 

তিনি বলেন, “ব্যক্তিগত বিষয় নিয়ে এক ব্যক্তি এ কাজ করেছে। পরে পুলিশ জাহিদুল ইসলাম হাওলাদার নামের ওই ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে গেছে।”

৩৫ বছর বয়সী জাহিদুল ইসলাম খুলনা জেলার রামনগর এলাকার সিদ্দিক হাওলাদারের ছেলে।

পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন ৭২ বছর বয়সী জলিল শেখ জানান, পাড়েরহাট বন্দর বাজারে ইলেক্টনিক্স যন্ত্রাংশ মেরামতের দোকান আছে তার। কয়েকদিন আগে স্থানীয় এক লোক একটি আইপিএস মেরামত করতে দেয়।

কিন্তু ফেরত নেওয়ার সময় সেই ব্যক্তি নিজে না এসে অপরিচিত একজন এসে ওই আইপিএস চাইলে তিনি সেটা দিতে অপারগতা প্রকাশ করেন। জাহিদুল ইসলাম নামের ওই ব্যক্তি তখন ক্ষিপ্ত হয়ে তার ওপর চড়াও হয়।

পরে স্থানীয়রা এবং পুলিশ এসে জলিল শেখকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. তন্ময় মজুমদার বলেন, জলিল শেখের পিঠে জখম রয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন বলেন, “যুদ্ধাপরাধ মামলার স্বাক্ষী জলিল শেখের নিরাপত্তার জন্য থাকা পুলিশ সদস্যরারই তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসেছে এবং হামলাকারী ব্যক্তিকে আটক করেছে।”