সিলেটে ‘বাসার ছাদ থেকে পড়ে’ ব্যবসায়ীর মৃত্যু

সিলেট নগরীতে চারতলা বাসার ছাদ থেকে পড়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

সিলেট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Oct 2021, 07:43 AM
Updated : 11 Oct 2021, 07:43 AM

এয়ারপোর্ট থানার আম্বরখানা ফাঁড়ির ইনচার্জ এসআই মফিজ উদ্দিন  জানান, আম্বরখানা বড়বাজার এলাকায় ৬ নম্বর বাসার ছাদ থেকে পড়ে সোমবার ভোরে আব্দুল আউয়াল নামের ওই ব্যবসায়ীর মৃত্যু হয়। 

নিহত আব্দুল আউয়াল (৬০) সুনামগঞ্জ জেলা জামালগঞ্জ উপজেলার মৃত মনফার আলীর ছেলে। সিলেট নগরীর আল হামরা শপিং সিটিতে ‘আলিফ কালেকশন’ নামের একটি কাপড়ের দোকান চালাতেন তিনি।

প্রতীকী ছবি

এসআই বলেন, এক মাস আগে আম্বরখানা বড়বাজার এলাকায় ৬ নম্বর বাসায় ভাড়া ওঠেন আব্দুল আউয়াল। সোমবার ভোর ৫টা ১২ মিনিটে সিসিটিভি ক্যামেরার ফুটেজে বাসার চারতলার ছাদ থেকে তার পড়ে যেতে যাওয়ার দৃশ্য ধরা পড়ে।

খবর পেয়ে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় বলে জানান মফিজ উদ্দিন।

তিনি বলেন, আব্দুল আউয়াল ভবনের ছাদ থেকে কি ভাবে পড়ে গেলেন তা প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।

নিহতের পরিবারের বরাতে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদ বলেন, “আব্দুল আউয়াল একসময় শিক্ষকতা করতেন৷ কিছুদিন প্রবাসেও ছিলেন। দেশে ফিরে তিনি ব্যবসা করছিলেন। নানা কারণে তিনি কিছুটা মানসিক বিপর্যস্ত ছিলেন।”

তবে তার কোন শত্রু ছিল না এবং এ ঘটনাকে পরিবার অপমৃত্যু হিসেবেই দেখছেন বলে জানান তিনি।

এয়ারপোর্ট থানার ওসি খান মো. মইনুল জাকির জানান, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে আব্দুল আউয়ালের মৃত্যুর বিষয়ে বিস্তারিত জানা যাবে।