নীলফামারী পেট্রোল পাম্প মালিকদের সমিতি গঠন

নীলফামারীতে ডিলার, এজেন্ট ও পেট্রোল পাম্প মালিকদের একটি সমিতি আত্মপ্রকাশ করেছে।   

নীলফামারী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Oct 2021, 06:57 PM
Updated : 9 Oct 2021, 06:57 PM

শনিবার দুপুরে সৈয়দপুর উপজেলায় একটি হোটেলে এক সভায় ‘ডিলার, এজেন্ট ও পেট্রোল পাম্প মালিক অ্যাসোসিয়েশন’-এর ১১ সদস্যের ত্রি-বার্ষিক জেলা কমিটি ঘোষণা করা হয়।  

ওই সভায় সর্বসম্মতিক্রমে তিস্তা ফিলিং স্টেশনে মালিক আকতার হোসেন স্বপনকে সভাপতি এবং আইয়ুব ফিলিং স্টেশনের মালিক একারমুল হককে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

কমিটির সহ-সভাপতি হয়েছেন রজব আলী ও মোজাম্মেল হক; সহ-সাধারণ সম্পাদক এ. জেড.এম. মাজেদুল ইসলাম, কোষাধ্যক্ষ চিত্ত রঞ্জন সরকার, সাংগঠনিক সম্পাদক আজুর রশিদ এবং চার কার্যনির্বাহী সদস্য হলেন ফরাহদ হোসেন, এম.এ. তাহের রাজা, দবির হুদা ও শাহ্ আলম।

এছাড়া নীলফামারী পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদকে প্রধান উপদেষ্টা করে পাঁচ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে।

নবনির্বাচিত সভাপতি মো. আকতার হোসেন স্বপন জানান, সারাদেশে প্রত্যেকটি জেলায় পেট্রোল পাম্প মালিক ও পরিবেশকদের এসোসিয়েশন থাকলেও এই নীলফামারী জেলায় কোন সংগঠন ছিল না।

জেলার ৩৬টি পেট্রোল পাম্প মালিক, পরিবেশক এবং এজেন্টগণ বিভিন্ন সময় নানা রকম বাধা ও সমস্যার পড়লেও সংগঠন না থাকার কারণে এসব মোকাবেলা করা সম্ভব হয়নি। তাই নিজেদের ঐক্যবদ্ধ করতেই ডিলার, এজেন্ট ও পেট্রোল পাম্প মালিক অ্যাসোসিয়েশন গঠন করা হয়।

কমিটির মেয়াদ হবে তিন বছর।