স্ত্রীকে ‘হত্যার দায় নিয়ে’ থানায় হাজির স্বামী

ঠাকুরগাঁওয়ে শাবলের আঘাতে ‘স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে’ স্বামী থানায় আত্মসমর্পণ করেছেন বলে পুলিশ জানিয়েছে।

ঠাকুরগাঁও প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Oct 2021, 10:39 AM
Updated : 6 Oct 2021, 10:39 AM

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে হাবিবুর রহমান (৫৮) নামের ওই ব্যক্তি রাণীশংকৈল থানায় হাজির হন বলে ওসি এসএম জাহিদ ইকবাল জানান।

হাবিবুর রহমান রাণীশংকৈল উপজেলার হোসেনগাঁও ইউনিয়নের নারাদিঘি গ্রামের প্রয়াত আশির উদ্দিনের ছেলে। তাকে গ্রেপ্তার করা হয়েছে।

ওসি জাহিদ ইকবাল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, প্রায় ৩৫ বছর আগে তাদের বিয়ে হয়। তাদের ঘরে তিন মেয়ে ও দুই ছেলে রয়েছে। এর মধ্যে দুই মেয়ের বিয়ে হয়েছে ও এক মেয়ে পড়াশোনা করছেন। আর দুই ছেলে ঢাকায় একটি সিমেন্ট ফ্যাক্টরিতে চাকরি করেন।

“বেশ কিছুদিন ধরে নামাজ পড়া নিয়ে স্ত্রীর সঙ্গে হাবিবুর রহমানের বাকবিতন্ডা চলছিল বলে হাবিবুর জানান।”

হাবিবুরের বরাতে ওসি আরও বলেন, বুধবার ফজরের নামাজ পড়ার জন্য বললে স্ত্রীকে ক্ষিপ্ত হন এবং এরপর দুজনের বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে ঘরে থাকা লোহার সাবল দিয়ে হাবিবুর রহমান তার স্ত্রীর মাথায় আঘাত করে। এতে রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। 

“স্ত্রীকে হত্যার পর সকাল সাড়ে ৭টার দিকে হাবিবুর রহমান থানায় এসে আত্মসমর্পণ করেন। তিনি তার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন।”

ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে পুলিশ, সিআইডি ও পিবিআই সদস্যরা ঘটনাস্থলে পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন এবং হত্যার কাজে ব্যবহৃত লোহার শাবল উদ্ধার করেছেন।