জয়পুরহাটে পৃথক ধর্ষণের মামলায় গ্রেপ্তার ৩

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা ও কালাই পৌরশহরে পৃথক ধর্ষণের মামলায় তিনজন কারাগারে পাঠানো হয়েছে।

জয়পুরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Oct 2021, 10:47 AM
Updated : 30 Oct 2021, 09:45 AM

রোববার তাদের কারাগারে পাঠানো হয় বলে পুলিশ জানিয়েছে।

এরা হলেন- পাঁচবিবি উপজেলার লকনাহার গ্রামের খাজের আলীর ছেলে দেবর করিম হোসেন দুদু (৬০) ও একই গ্রামের আব্দুল ওয়াহেদের ছেলে সাব্বির হোসেন (২৭) এবং কালাই পৌরশহরের রাফি হোসেন (২৪)।

পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব মামলার বিবরণে জানান, প্রায় দুই বছর আগে দুদুর বড় ভাই মারা যান। এরপর থেকে তার ভাবি বাড়িতে একাই থাকতেন।

এক পর্যায়ে দুদুর সঙ্গে তার ভাবির শারীরিক সর্ম্পক গড়ে ওঠে। বর্তমানে ওই গৃহবধূ পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। 

এ অবস্থায় ওই নারী তার দুদুকে বিয়ের জন্য চাপ দিলে তিনি এড়িয়ে যেতে থাকেন। এ ছাড়া গর্ভজাত সন্তানের গর্ভপাত না করলে তাকে হত্যার হুমকি দেন।

এরই মধ্যে গত শনিবার রাতে দুদু তার নাতি সাব্বির হোসেনের সহযোগিতায় ওই গৃহবধূর ঘরে ঢুকে আবারও তাকে ধর্ষণ করে।

এ ঘটনায় শনিবার রাতে ওই গৃহবধূ বাদি হয়ে পাঁচবিবি থানায় ধর্ষণ মামলা দায়ের করলে পুলিশ দুজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায় বলে জানান ওসি। 

এদিকে জয়পুরহাটের কালাই পৌরশহরের আঁওড়া এলাকায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে রাফি হোসেন (২৪) নামে এক যুবককে পুলিশ গ্রেপ্তার করে বলে কালাই থানার ওসি সেলিম মালিক জানান।

মামলার বিবরণে ওসি বলেন, রাফি হোসেন ওই গৃহবধূকে প্রতিনিয়ত তার মোবাইল ফোনে কল দিয়ে আপত্তিকর কথাবার্তা বলে আসছিলেন। এরই মধ্যে গৃহবধূর স্বামী শ্রমিকের কাজ করতে বগুড়ার নন্দিগ্রামে যান।

“এই সুযোগে রাফি শনিবার রাতে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে তাকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যান।”

রাতেই প্রতিবেশীসহ গৃহবধূর বাবা-মা এ ঘটনা জানার পর থানায় উপস্থিত হয়ে গৃহবধূ বাদী হয়ে ধর্ষক রাফি হোসেনকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলার পর তাকে বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।