সিরাজগঞ্জে বাসসহ আটক ১৪

সিরাজগঞ্জে র‌্যাব ও পুলিশের আলাদা অভিযানে ছিনতাইকারী ও অজ্ঞান পার্টির ১৪ সদস্যকে আটক করা হয়েছে।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Sept 2021, 06:39 PM
Updated : 19 Sept 2021, 06:33 AM

তাছড়া অজ্ঞান পার্টির সদস্যদের কাছ থেকে একটি বাস জব্দ করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

শনিবার সন্ধ্যার পর র‌্যাব ১২-এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার জন রানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, তারা অজ্ঞান পার্টির তিন সদস্যকে আটক করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৩ সেপ্টেম্বর সকালে নাটোরের গুরুদাসপুর উপজেলার শিকারপাড়ার ব্যবসায়ী আলমগীর হোসেন নাটোরের কাচিকাটা থেকে রাজদীপ পরিবহনের একটি বাসে ব্যবসায়িক কাজে বগুড়ার উদ্দেশে রওনা হন। বাসের মধ্যে তাকে রোগ নিরাময়ের কথা বলে জোরপূর্বক হালুয়া খাওয়ানো হয়। কিছুক্ষণ পর তিনি অচেতন হয়ে গেলে তার কাছে থাকা তিন লাখ দুই হাজার টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে নেয় চক্রটি। এরপর বেলা দেড়টার দিকে তাকে অচেতন অবস্থায় কাচিকাটা বাসস্ট্যান্ডের কাছে ফেলে রেখে যায় তারা।

এ বিষয়ে ১৭ সেপ্টেম্বর র‌্যাবের কাছে লিখিত অভিযোগ করেন আলমগীর।

অভিযোগ পাওয়ার পর সলঙ্গা থানার চড়িয়া কালিবাড়ি এলাকায় অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির তিন সদস্যকে আটক এবং তাদের দখল থেকে একটি বাস জব্দ করা হয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

তাছাড়া জেলার পুলিশ সুপার হাসিবুল আলম বিকালে সংবাদ সম্মেলনে বলেন, কয়েক দিন ধরে শহরে বেশ কিছু ছিনতাইয়ের ঘটনা ঘটলেও এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেননি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পেরে সদর থানার পুলিশ ও গোয়েন্দা পুলিশকে নির্দেশ দেওয়া হয়। এর ধারাবাহিকতায় গত ২৪ ঘণ্টায় ১১ ছিনতাইকারীকে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে মাদক ও ছিনতাইয়ের অভিযোগে একাধিক মামলা রয়েছে বলে তিনি জানান।