পাবনায় হত্যাচেষ্টার অভিযোগে ২ কিশোর বন্ধু গ্রেপ্তার

পাবনার ভাঙ্গুড়ায় মোবাইল ফোন চুরি করাকে কেন্দ্র করে এক কিশোরকে গলা কেটে হত্যাচেষ্টা মামলায় দুই বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পাবনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Sept 2021, 06:28 PM
Updated : 18 Sept 2021, 06:28 PM

ভাঙ্গুড়া থানার এসআই আনোয়ারুল ইসলাম জানান, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের ভাঙ্গাজোলা গ্রামে শাকিল হোসেন (১৬) নামে এই কিশোরকে হত্যার চেষ্টা করা হয় বলে মামলা হয়েছে।

আটক দুই কিশোরের বাড়ি একই এলাকায়। তাদের বয়ষ ১৬ ও ১৭ বছর।

শনিবার সকালে ভাঙ্গাজোলা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এসআই আনোয়ারুল বলেন, বৃহস্পতিবার শাকিলের ঘর থেকে তার মোবাইল ফোন চুরি হয়। পরে সে জানতে পারে তার এক বন্ধু মোবাইলটি চুরি করেছে। পরদিন ওই বন্ধু মোবাইলটি শাকিলকে ফেরত দেয়। এ ঘটনা কাউকে না জানাতে নিষেধ করে ওই বন্ধু। কিন্তু ঘটনা গ্রামের লোকজন জেনে ফেলে। এতে ক্ষুব্ধ হয়ে ওই বন্ধু ও অন্য এক বন্ধু রাত  সাড়ে ১১টার দিকে শাকিলকে কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে গলা কেটে হত্যার চেষ্টা চালায় বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

এ ঘটনায় শাকিলের বাবা বাদি হয়ে ভাঙ্গুড়া থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে এজহারভুক্ত দুই কিশোরকে গ্রেপ্তার করে বলে জানান এসআই আনোয়ারুল।

অষ্টমনিষা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যন মো. আয়নুল হক বলেন, “ঘটনা কী নিয়ে ঘটেছে তা জানি না। তবে ওই ছেলেটার সামান্য গলা কেটেছে বলে আমি জেনেছি।”