চাঁদপুরে মিষ্টি বিক্রেতাকে গলা কেটে হত্যা

চাঁদপুর শহরের বিপণিবাগ বাজার এলাকায় এক মিষ্টি বিক্রেতাকে গলা কেটে হত্যা করা হয়েছে।

চাঁদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Sept 2021, 07:05 AM
Updated : 16 Sept 2021, 08:23 AM

বৃহস্পতিবার সকালে বিপণিবাগ বাজারের পাবলিক টয়লেটের পাশ থেকে নারায়ণ ঘোষ (৬২) নামের এই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয় জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় (প্রশাসন) জানান।

নারায়ণ ঘোষ চাঁদপুর শহরের ঘোষপাড়ার যোগলকৃষ্ণ ঘোষের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে দধি, মাঠা বিক্রি করে আসছিলেন। তার এক মেয়ে ও দুই ছেলে রয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বিপণিবাগ বাজারের নৈশপ্রহরী মো. ইসমাইল বকাউল বলেন, বাজারের একটি দোকান এক ব্যক্তিকে রাত ২টায় পানি দিয়ে পরিষ্কার করতে দেখি। পরে একটি সাদা বস্তা নিয়ে টানাহেঁচড়া করতে করতে বাইরে নিয়ে যায় এক ব্যক্তি।

“সকালে খবর পাই ওই দোকানে নারায়ণ ঘোষকে হত্যা করা হয়েছে।”

নিহতের ফুফাত ভাই চন্দ্রনাথ ঘোষ চন্দ্র বলেন, “আমার ভাই খুব সরল প্রকৃতির লোক ছিলেন। তার সঙ্গে সব সময় ব্যবসার টাকা থাকত। তার হাতে দুটি সোনার আংটি ও ১০ হাজার টাকা ছিল। কারণ রাতে তিনি ব্যবসার টাকা কালেকশন করেন।”

নারায়ণ ঘোষের ছেলে সুমন ও রাজু বলেন, “আমার বাবার সঙ্গে কারও কোনো দ্বন্দ্ব নেই। তিনি চুপচাপ থাকতে পছন্দ করতেন। রাতে তাকে বাড়িতে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করি। কিন্তু কোথাও পাইনি। সকালে বস্তাবন্দি লাশের খবর পাই। এসে দেখি বাবাকে নির্মমভাবে গলা কেটে হত্যা করেছে।”

পুলিশ কর্মকর্তা সুদীপ্ত রায় বলেন, “প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধারালো কোনো বস্তু দ্বারা গলায় আঘাত করে হত্যা করা হয়েছে তাকে। এখানে জেলা পুলিশ, পিবিআই, ডিবির তদন্তকারী দল কাজ করছে। আমরা ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছি। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার করার জন্য পুলিশ কাজ শুরু করে দিয়েছে।”

তবে এ ঘটনায় এখনও কাউকে আটক করতে পারেনি পুলিশ।