তারেকের মদদে জঙ্গিবাদের উত্থান: তথ্য প্রতিমন্ত্রী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মদদে সারা দেশে জঙ্গিবাদের উত্থান হয় বলে মনে করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান।

জামালপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Sept 2021, 04:39 PM
Updated : 15 Sept 2021, 04:39 PM

বুধবার জামালপুরে এক অনুষ্ঠানে মুরাদ হাসান বলেন, “বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় তারেক রহমান সরকারের ভেতরে আরেকটি সরকার তৈরি করেছিল। দেশের সম্পদ লুটপাট করেছিল।

“আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে শেখ হাসিনাকে প্রধান টার্গেট করে ২০০৪ সালে একুশে অগাস্ট গ্রেনেড হামলা চালিয়েছিল। তারেক রহমানের মদদেই সারা দেশে জঙ্গিবাদের উত্থান হয়।”

বিদেশের মাটিতে বসে আস্ফালন না করে সাহস থাকলে তিনি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে আসার আহ্বান জানান।

“তারেক রহমান দেশ ছেড়ে বিদেশের মাটিতে আয়েশি জীবনযাপন করছেন। এত টাকা আসে কোথা থেকে? এগুলো দেশের মানুষ জানে। দেশের টাকা লাগেজ ভরতি করে বিদেশে পাচার করার ইতিহাস জাতি ভুলে যায় নাই,” বলেন মুরাদ।

তারেক এখনও আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রেখেছেন দাবি করে মুরাদ বলেন, “কিন্তু ষড়যন্ত্র করে লাভ হবে না। দেশের জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে এবং আগামীতেও থাকবে।”

বুধবার বিকালে জামালপুরের সরিষাবাড়ি পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভায় দলের সরিষাবাড়ী উপজেলা সভাপতি-সাধারণ সম্পাদক এবং পৌর আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের কাছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি হস্তান্তর করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান।

সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগ সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজুর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন দলের উপজেলা সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ। আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু জাফর শিশা।