গাজীপুরে খালে ডুবে যাওয়া আরেক শিশুর লাশ উদ্ধার

গাজীপুর সদরের পানিশাইলে খালে নেমে নিখোঁজ আরও এক শিশুর লাশ পাওয়া গেছে। এ নিয়ে ডুবে যাওয়া চার জনেরই লাশ উদ্ধার করা হলো।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Sept 2021, 01:00 PM
Updated : 14 Sept 2021, 01:00 PM

মঙ্গলবার বিকালে ঘটনাস্থলের অদূরে ১০ বছর বয়সী রিয়ার ভাসমান লাশ উদ্ধার করা হয়।

রিয়া সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর ইউনিয়নের উত্তর পানিশাইল গ্রামের মো. সোলায়মান মিয়ার ছোট মেয়ে।

সোমবার দুপুরে ভাওয়াল মির্জাপুর ইউনিয়নের উত্তর পানিশাইল এলাকায় খালে গোসলে নেমে চার শিশু-কিশোরী নিখোঁজ হয়। এরপর একইদিন তিন জনের লাশ উদ্ধার করা হয়েছিল। নিখোঁজ ছিল রিয়া।

সোমবার যাদের লাশ উদ্ধার করা হয় তারা হলো ভাওয়াল মির্জাপুর ইউনিয়নের উত্তর পানিশাইল গ্রামের মো. সোলায়মান মিয়ার বড় মেয়ে সাদিয়া আক্তার রিচি (১৪), হায়েত আলীর মেয়ে আইরিন আক্তার (১৪) ও মঞ্জুর আলমের মেয়ে মায়া বেগম (১৩)।

টঙ্গী ফায়ার স্টেশনের ডুবুরি দলের লিডার আব্দুল জলিল জানান, মঙ্গলবার বিকাল সোয়া ৪টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় এক হাজার ফুট দক্ষিণে একটি ঝোপের পাশে ভাসমান অবস্থায় রিয়ার লাশ উদ্ধার করা হয়।

সোমবার দুপুরে ভাওয়াল মির্জাপুর ইউনিয়নের উত্তর পানিশাইল গ্রামের মো. সোলায়মান মিয়ার বড় মেয়ে সাদিয়া আক্তার রিচি, ছোট মেয়ে রিয়া, হায়েত আলীর মেয়ে আইরিন আক্তার ও মঞ্জুর আলমের মেয়ে মায়া বেগম বাড়ির পাশে তুরাগ নদী ও লবণদহ খালের মোহনায় গোসলে যায়। এ সময় তারা চার জনই পানিতে ডুবে নিখোঁজ হয়।

ওইদিনই এলাকাবাসী এবং টঙ্গী ও জয়দেবপুর ফায়ার স্টেশনের কর্মীরা সোমবার ঘটনাস্থলে গিয়ে দিনভর তল্লাশি চালিয়ে সাদিয়া, আইরিন ও মায়ার লাশ উদ্ধার হয়। তখন রিয়ার লাশের সন্ধান মেলেনি।