গাজীপুরে খালে নেমে প্রাণ গেল ৩ ছাত্রীর, একজন নিখোঁজ

গাজীপুর সদর উপজেলায় একটি খালে গোসল করতে নেমে তিন ছাত্রী প্রাণ হারিয়েছে; নিখোঁজ রয়েছে আরও একজন।  

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Sept 2021, 12:43 PM
Updated : 13 Sept 2021, 12:43 PM

সোমবার বিকালে ভাওয়াল মির্জাপুর উত্তর পানশাইল এলাকা থেকে দুই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া হাসপাতালে মারা যান আরেকজন।

নিহতরা হলো পানশাইলের হায়েত আলীর মেয়ে ও পাইনশাইল মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী আইরিন আক্তার (১৪), ভাওয়াল মির্জাপুর হাজী জমির হাইস্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী ও স্থানীয় মঞ্জুর আলমের মেয়ে মায়া বেগম (১৫) এবং পানশাইল উত্তরপাড়ার মো. সোলায়মান মিয়ার মেয়ে ও ভাওয়াল মির্জাপুর হাজী জমির হাইস্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী সাদিয়া আক্তার রিচি (১৪)।

এছাড়া নিখোঁজ রয়েছে সাদিয়া আক্তার রিচির ছোট বোন শম্পা মডেল স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী রিয়া (১০)।

শম্পা মডেল স্কুলের প্রতিষ্ঠাতা শফিকুল ইসলাম বলেন, দুপুর সোয়া ১২টার দিকে ওই চার ছাত্রী পাইনশাইল খালে গোসলে নামে। এক পর্যায়ে খালের পানির স্রোতে রিচি গভীর তলিয়ে যেতে থাকে। এ সময় তার সঙ্গীরা চিৎকার শুরু করে এবং তাকে উদ্ধারে নেমে তারাও পানিতে তলিয়ে যায়।

“পরে এলাকাবাসী গুরুতর অবস্থায় রিচিকে উদ্ধার করতে পারলেও অন্যরা নিখোঁজ থাকে।”

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পারিচালক মো. আব্দুল হামিদ বলেন, টঙ্গী ফায়ার স্টেশনের ডুবুরি দল বিকাল সোয়া ৪টার দিকে খাল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে।

এদিকে, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রিচিও মারা গেছে। রিয়াকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।