বাগেরহাটে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, আটক ২

বাগেরহাটে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে জনতার হাতে দুই ব্যক্তি আটক হয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

বাগেরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Sept 2021, 09:59 AM
Updated : 8 Sept 2021, 09:59 AM

সদর থানার ওসি কে এম আজিজুল ইসলাম বলেন, বুধবার সকাল ৮টার দিকে গোটাপাড়া ইউনিয়নের বেলায়েত হোসেন দাখিল মাদ্রাসার এক শিক্ষকের কাছে চাঁদাবাজি করতে যান এই দুই ব্যক্তি।

আটককৃতরা তাদের নামে মো. ফজলুল হক ও বারাদুল ইসলাম বলে জানিয়েছেন। তাদের একজনের বাড়ি খুলনার লবনচরা এলাকায় আর অন্যজনের বাড়ি বাগেরহাটে কচুয়া উপজেলায় বলে তারা দাবি করেছেন।

ওসি আজিজুল বলেন, ওই মাদ্রসার শিক্ষক হান্নানুর রহমান করোনাভাইরাস মহামারীর মধ্যে শিক্ষার্থীদের কোচিং করান। ফজলুল ও বারাদুল প্রাইভেট কার নিয়ে সাংবাদিক পরিচয় দিয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করার ভয় দেখিয়ে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। শিক্ষক পাঁচ হাজার টাকা দেন। পরে ওই শিক্ষকের সন্দেহ হলে তিনি স্থানীয়দের জানান। স্থানীয়রা তাদের আটক করে পুলিশে দেয়। তবে প্রাইভেট কারের চালক দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে গেছেন।

আটককৃতদের কাছ থেকে চাঁদাবাজির পাঁচ হাজার টাকা ও কয়েকটি পরিচয়পত্র জব্দ করা হয়েছে জানিয়ে ওসি বলেন, শিক্ষক ওই দুইজনের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করেছেন। বিস্তারিত জানতে দুইজনকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তাদের নাম-পরিচয় যাচাই-বাছাই করা হচ্ছে।