রংপুরে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ৩

রংপুরের বদরগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে তিনজন নিহত হয়েছেন।

রংপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Sept 2021, 06:46 AM
Updated : 8 Sept 2021, 06:46 AM

উপজেলার খিয়ারপাড়ার নাটারাম-পদাগঞ্জ সড়কে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান জানান।

নিহতরা হলেন- চট্টগ্রামের হালিশহর উপজেলার আবদুল গফুরের ছেলে ইউসুফ আলী (৩৬), নড়াইলের লোহাগড়া উপজেলার বাচ্চু শিকদারের ছেলে নাহিদ শিকদার (২৪) ও বদরগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের নাটারাম খিয়ারপাড়া গ্রামের রনি মিয়া (২০)।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে ওসি বলেন, ইউসুফ ও নাহিদ সম্পর্কে ভায়রা ভাই। তিনদিন আগে বদরগঞ্জের নাটারাম খিয়ারপাড়া গ্রামে দুজন একসঙ্গে শ্বশুরবাড়িতে বেড়াতে যান।রনি সম্পর্কে ওই দুজনের শ্যালক ছিলেন।

“মঙ্গলবার রাতে ইউসুফ, নাহিদ ও রনি মোটরসাইকেলে করে মিঠাপুকুরের পদাগঞ্জ বাজারে যাচ্ছিলেন। পথে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক ইউসুফ মারা যান।“

এ সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন রনি ও নাহিদ শিকদার। স্থানীয়রা তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে

চিকিৎসাধীন অবস্থায় ভোরে তাদের মৃত্যু হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানার ওসি আব্দুর রশিদ জানান, ময়নাতদন্ত শেষে তিনজনের লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।