বাংলাদেশকে আর কেউ পাকিস্তান বা আফগানিস্তান বানাতে পারবে না: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান বলেছেন, বাংলাদেশকে আর কেউ পাকিস্তান কিংবা আফগানিস্তান বানাতে পারবে না।

জামালপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 August 2021, 06:35 PM
Updated : 30 August 2021, 06:35 PM

সোমবার জামালপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় একথা বলেন তিনি।

জামালপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত এই সভায় বেশ কয়েকটি সাংগঠনিক সিদ্ধান্ত গ্রহণ হয়।

সেপ্টেম্বরের শুরু থেকে জেলার সব উপজেলায় মেয়াদ উত্তীর্ণ সব কমিটি সম্মেলনের মাধ্যমে শেষ করে জেলা সম্মেলনের সিদ্ধান্ত গ্রহণ করা হয় সভায়।

সভায় গৃহীত সিদ্ধান্তের মধ্যে রয়েছে- সরিষাবাড়ীসহ সব উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড সম্মেলন শেষে ইউনিয়ন সম্মেলন অনুষ্ঠিত হবে। বকশীগঞ্জ উপজেলায় আগামী ৭ সেপ্টেম্বর বর্ধিত সভা হবে। একই দিনে জামালপুর সদর উপজেলা সম্মেলন হবে।

জামালপুর প্রেস ক্লাবের নির্বাচনে দল সমর্থিত প্যানেল গঠনের বিষয়ে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে প্রধান করে ৮ সদস্যের কমিটি গঠন করা হয় সভায়। কমিটির বাকি সদস্যরা হলেন- মুহাম্মদ বাকি বিল্লাহ, ফারুক আহাম্মদ চৌধুরী, মোজাফফর হোসেন, ছানোয়ার হোসেন ছানু, মো.  সুরুজ্জামান, বিজন কুমার চন্দ, ছানোয়ার হোসেন বাদশা।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি বাকি বিল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ চৌধুরীর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, বিশেষ অতিথি ছিলেন প্রতিমন্ত্রী মুরাদ হাসান এমপি, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি, জামালপুর সদর আসনের সংসদ সদস্য মোজাফফর হোসেন, জামালপুরের পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু।