শেখ হাসিনার কারণে বাংলাদেশ নিরাপদ: তথ্য প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে বাংলাদেশের সতেরো কোটি মানুষ নিরাপদে আছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান।

জামালপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 August 2021, 02:54 PM
Updated : 29 August 2021, 02:54 PM

রোববার জামালপুরে এক অনুষ্ঠানে তিনি বলেন, শেখ হাসিনা বাংলাদেশের অতন্দ্র প্রহরী। তিনি জেগে আছেন বলেই এই বাংলাদেশ নিরাপদে আছে, সতেরো কোটি মানুষ নিরাপদে আছে।

“শেখ হাসিনা যতক্ষণ বেঁচে আছেন ততক্ষণ কেউ আমাদের দাবায়ে রাখতে পারবে না।”

“যারা এই স্বাধীন বাংলাদেশকে পাকিস্তান বানানোর স্বপ্ন দেখে, তাদের এই স্বপ্ন বাংলার মাটিতে কোনোদিন পূরণ হবে না,” মন্তব্য করে তিনি বলেন, “ঘাতক ও খুনিদের স্বপ্ন ধূলিসাৎ করার জন্য ডাক্তার মুরাদের মতো লক্ষকোটি মুক্তিযোদ্ধার সন্তানরা বেঁচে আছে, বেঁচে থাকবে জন্মজন্মান্তর।”

বঙ্গবন্ধু-কন্যা মাননীয় প্রধানমন্ত্রী একা নন এই বাংলার হাজার-লক্ষ-কোটি মানুষ বঙ্গবন্ধুর কন্যার জন্য জীবন উৎসর্গ করার জন্য প্রস্তুত, বলেন তিনি।

“জাতির পিতা ও চার জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, ক্যাপ্টেন মনসুর আলী, কামারুজ্জামানের হত্যাকারী একই; একই খুনির দল তাদের হত্যা করেছে। এরা ছাড়া সবাই আমাদের এই বঙ্গবন্ধুর বাংলাদেশে থাকবে, শুধু খুনির বংশদের আমরা থাকতে দিব না।”

তিনি মোস্তাক ও জিয়াউর রহমানকে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার হত্যাকারী উল্লেখ করেন এবং জিয়াউর রহমানের মরণোত্তর বিচারের দাবি জানান।

সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের কান্দারপাড়া বাজার-জামতলা বাজার রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রতিন্ত্রী মুরাদ প্রধান অতিথি ছিলেন।

প্রতিমন্ত্রী এর আগে অফিসার্স ক্লাবের আয়োজনে সরিষাবাড়ী ইউএনও কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদের বিদায় এবং নব যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসার বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, পৌর মেয়র মনির উদ্দিনসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, ইউপি চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।