আধিপত্য বিস্তার: শরীয়তপুরে যুবককে গুলি করে হত্যা

নড়িয়া উপজেলায় ‘আধিপত্য বিস্তারকে’ কেন্দ্র করে এক ব্যক্তিকে গুলি ও কুপিয়ে হত্যা করা হয়েছে।

শরীয়তপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 August 2021, 08:07 AM
Updated : 29 August 2021, 08:07 AM

নড়িয়া থানার ওসি রুবেল হাওলাদার জানান, রোববার সকালে উপজেলার রাজনগর ইউনিয়ন ভূমি অফিসের সামনে আন্দার মানিক বাজার থেকে আলমগীর মীর বহর নামের ওই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেন তারা।

নিহত আলমগীর মালতকারি গ্রামের দলিল উদ্দিন মীর মালতের ছেলে।

নিহতের বড় ভাই জাহাঙ্গীর মীর বহর বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক জাকির হোসেন গাজী ও সাবেক চেয়ারম্যান আলীউজ্জামান মীর মালত গ্রুপের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

তার ভাই জাকির হোসেনের সমর্থক ছিলেন। শনিবার রাতে আলমগীর স্থানীয় আন্দার মানিক বাজারে চা খাওয়ার জন্য যায়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।

রাজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন দাদন বলেন, বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন গাজি ও সাবেক চেয়ারম্যান আলীউজ্জামান মীরের বিরোধের কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান জাকির বলেন, “আলীউজ্জামান তার লোকজন নিয়ে গত কয়েক দিন ধরে আমার লোকজনের উপর হামলার পরিকল্পনা করছে। সেই পরিকল্পনা অনুযায়ী আমার লোককে ধরে নিয়ে হত্যা করেছে।“

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আলীউজ্জামান বলেন, “তারা তাদের নিজেদের লোককে হত্যা করে আমাদের উপর দায়ভার চাপাতে চায়। আমি এলাকায়ও যাইনা। তারপর ও আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিচ্ছে।”

ওসি বলেন, নিহতের শরীরে একাধিক গুলি ও কেপানোর চিহ্ন রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং  এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।