আশুলিয়ায় ড্রামে অজ্ঞাত ব্যক্তির লাশ

ঢাকার সাভারের আশুলিয়ায় এক ভবনের তালাবদ্ধ কক্ষ থেকে প্লাষ্টিকের ড্রামের ভেতরে অজ্ঞাত এক ব্যক্তির গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সাভার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 August 2021, 03:00 PM
Updated : 28 August 2021, 03:00 PM

শনিবার বিকেলে আশুলিয়ার জামগড়া প্রাইমারি স্কুল রোড এলাকার ইদ্রিস কাজীর মালিকানাধীন কাজী মার্কেটের তৃতীয় তলার এক কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক কাজী নাসের বলেন, বেশ কয়েকদিন ধরে ওই ভবনের তৃতীয় তলার তালাবদ্ধ কক্ষ থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। শনিবার দুপুরেও ওই কক্ষ থেকে দুর্গন্ধ বের হতে থাকলে বিষয়টি থানা পুলিশে জানানো হয়।

পুলিশ বিকালে ঘটনাস্থলে পৌঁছে কক্ষের বাথরুমে পানি রাখার প্লাষ্টিকের ড্রাম থেকে বস্তাবন্দি গলিত অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

এসআই কাজী নাসের জানান, ওই কক্ষে আনোয়ার হোসেন নামের এক ব্যক্তি প্রায় ৮ মাস আগে ভাড়া নিয়ে স্ত্রীকে নিয়ে থাকতেন। পরে স্ত্রীকে বাড়িতে পাঠিয়ে দেন। প্রায় তিন মাস আগে আনোয়ারের সাথে আরও চার যুবক থাকত।

১৪ থেকে ১৫ দিন ধরে ওই কক্ষ তালাবদ্ধ ছিল। দুই তিন ধরে ওই রুমের দড়জার সামনে গেলেই দুর্গন্ধ পাওয়া যায়। পরে ভাড়াটিয়ারা দরজা ভেঙে ঢুকে বাথরুমে থাকা একটি ড্রামের ভেতরে বস্তায় মোড়ানো অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

তিনি আরও বলেন, লাশটা কঙ্কাল হয়ে গেছে। লাশের অবস্থা এতটাই বিকৃত যে তার পরিচয় এমনকি বয়স শনাক্ত করা যাচ্ছে না।

তবে ওই কক্ষের ভাড়াটিয়া আনোয়ার হোসেনের কোন খোঁজ পায়নি পুলিশ। এমনকি তার মোবাইল ফোনটিও বন্ধ পাচ্ছে।