মাগুরায় অক্সিজেন সিলিন্ডার দিল মীর সিমেন্ট কর্তৃপক্ষ

মাগুরায় করোনাভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য মীর সিমেন্ট কর্তৃপক্ষ ৭০টি অক্সিজেন সিলিন্ডার ও দুই শতাধিক এন-৯৫ মাস্ক দিয়েছে।

মাগুরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 August 2021, 09:48 AM
Updated : 23 August 2021, 10:16 AM

সোমবার দুপুরে মাগুরা জেলা প্রশাসকের কাছে মীর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নাবা-ই জাহির এসব সিলিন্ডার ও মাস্ক হস্তান্তর করেন।

এ উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা প্রশাসক আশরাফুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন মীর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক  নাবা-ই জাহির, পুলিশ সুপার জহিরুল ইসলাম, সিভিল সার্জন শহীদুল্লাহ দেওয়ান, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু নাসির বাবলু ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান।

সভায় নাবা-ই জাহির বলেন, “করোনাভাইরাসের কারণে সৃষ্ট সমস্যা লাঘবে মীর সিমেন্ট সব সময় সাধারণ মানুষের পাশে আছে। আগামীতের তারা তাদের এ ধরনের সহায়তা অব্যাহত রাখবে।”

অন্যান্যের মধ্যে মীর গ্রুপের চিফ রিলেশন অফিসার রফিকুল ইসলাম, সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার শাহেদ পারভেজ, মানব সম্পদ বিভাগের সিনিয়র ম্যানেজার মিরাজ আহসান ও মাগুরা হসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ও চার উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।