পিরোজপুরে নারী চিকিৎসকের বাসায় ‘ডাকাতি’: গ্রেপ্তার ২

পিরোজপুরে সরকারি বাসভবনে ঢুকে নারী চিকিৎসকের বাসায় ডাকাতি ও পিটিয়ে আহত করার অভিযোগে পুলিশ দুই যুবককে গ্রেপ্তার করেছে।

পিরোজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 August 2021, 11:52 AM
Updated : 19 August 2021, 11:52 AM

বৃহস্পতিবার পিরোজপুর সদর থানায় সংবাদ সম্মেলনে বিষয়টি জানান জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান।

গ্রেপ্তাররা হলেন খুলনার মাওলার বাড়ি মোড় পশ্চিম টুটপাড়া গ্রামের আব্দুর রহমান পেয়াদার ছেলে আবু হানিফ (৩৫) ও বরগুনার আঙ্গারপাড়া গ্রামের প্রয়াত আমির চৌকিদারের ছেলে আব্দুল করিম মোল্লা (২৫)।

তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল ফোন, দুইটি হ্যাক্সো ব্লেড, তিন হাজার টাকা, ৪৬টি বিভিন্ন কোম্পানির সিম কার্ড, ২৫টি মোবাইল ফোনের চার্জার উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, আবু হানিফকে খুলনার টুটপাড়া থেকে গত সোমবার [১৬ অগাস্ট] গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্য থেকে বরগুনার আঙ্গারখালী গ্রামের চান্দুখালী বাজার থেকে পরদিন আব্দুল করিমকে গ্রেপ্তার করা হয়।

“তাদের নামে ডাকাতি, খুন ও অস্ত্র মামলার একাধিক মামলা রয়েছে।”

তাদের গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার খান্দার খাইরুল হাসান, সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামানসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসকদের সরকারি বাসভবনের একটি ফ্ল্যাটে গত ১১ অগাস্ট ভোর রাতে জানালার গ্রিল কেটে ডাকাত ঢোকে। পরে তারা ওই ফ্ল্যাটের বাসিন্দা সানজিদা আজাদ শিখাকে পিটিয়ে আহত ও মালামাল নিয়ে যায়।  

এই ঘটনায় চিকিৎসক সানজিদা আজাদ শিখা থানায় ডাকাতির অভিযোগ দিয়েছেন।

অভিযোগে বলা হয়, তাদের নিচতালার বাসায় দুই ডাকাত জানালার গ্রিল কেটে ভেতরে ঢোকে। শিখা তাদের বাধা দিতে গেলে তারা তাকে মারধর করে এবং অস্ত্রের মুখে জিম্মি করে। তারা ৫২ হাজার টাকা, একটি ল্যাপটপ ও দুটি মোবাইল ফোন নিয়ে যায়।