কাশিমপুর কারাগারে পৌঁছে কোয়ারেন্টিনে পরীমনি ও মৌ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় রিমান্ড শেষে চিত্রনায়িকা পরীমনি এবং ফ্যাশন মডেল মরিয়ম আক্তার মৌকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে পাঠানো হয়েছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 August 2021, 03:28 PM
Updated : 13 August 2021, 03:48 PM

শুক্রবার সন্ধ্যায় তারা একই প্রিজনভ্যানে করে আদালত থেকে গাজীপুরের কাশিমপুর কারাগারে পৌঁছান।

আদালতে পরীমনি, ফাইল ছবি

কাশিমপুর মহিলা কারাগারের সিনিয়র সুপার (অতিরিক্ত দায়িত্ব) আব্দুল জলিল জানান, পরীমনি ও মৌকে কারাগারের রজনীগন্ধা ভবনে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

“মহামারীকালের স্বাস্থ্যবিধি অনুযায়ী তাদের সেখানে ১৪ দিন কোয়ারেন্টিন করতে হবে। এর মধ্যে তাদের করোনার লক্ষণ দেখা না দিলে পরে তাদের সাধারণ বন্দিদের ভবনে পাঠানো হবে।”

কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে নারী বন্দিদের জন্য আলাদা কোনো ব্যবস্থা এখনও না থাকায় পরীমনি ও মৌকে এ কারাগারে পাঠানোর কথা জানিয়েছে কারা কর্তৃপক্ষ।

গত ৪ আগস্ট রাতে ঢাকার বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে মামলা করা হয়।

সেই মামলায় দুই দফায় ছয় দিন রিমান্ড শেষে শুক্রবার তাকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে পাঠানো হলে বিচারক ধীমান চন্দ্র মণ্ডল জামিন নামঞ্জুর করে পরীমনিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

একই দিনে মোহাম্মদপুর থানার মাদক আইনের মামলায় মৌয়ের জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন মহানগর হাকিম আবু সাঈদ।

আদালতে মরিয়ম আক্তার মৌ, ফাইল ছবি

গত ১ আগস্ট রাতে মোহাম্মদপুরের বাবর রোডের বাসায় অভিযান চালিয়ে মদ, ইয়াবাসহ মৌকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। এরপর তাকে তিন দফায় মোট আট দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

পরীমনি ও মৌ ছাড়াও মাদক মামলায় গ্রেপ্তার মডেল ফারিয়া মাহবুব পিয়াসা, চিকিৎসক সাবরিনা চৌধুরী ও নরসিংদীর সাবেক যুবমহিলা নেত্রী শামীমা নূর পাপিয়াও এ কারাগারে বন্দি রয়েছেন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক