সকলের প্রচেষ্টায় কোভিড পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে: সেনা প্রধান

সকলের প্রচেষ্টায় করোনাভাইরাস পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়েছে এবং সরকার আবারও ‘কঠিন লকডাউন’ দিলে এভাবেই সম্মিলিতভাবে কাজ করা হবে বলে মন্তব্য করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

টাঙ্গাইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 August 2021, 08:21 AM
Updated : 10 August 2021, 08:33 AM

মঙ্গলবার বেলা ১১টার দিকে টাঙ্গাইলে সেনাবাহিনীর অপারেশন কোভিড শিল্ড পর্ব-২ এ আওতায় টহল কার্যক্রম পরিদর্শনকালে নিরালা মোড় এলাকায় সাংবাদিকদের এসব কথা বলেন সেনাপ্রধান।

তিনি বলেন, “চলমান লকডাউনে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন এবং জনপ্রতিনিধিসহ সকলের সঙ্গে মিলে সেনাবাহিনী অত্যন্ত ভালোভাবে কাজ করেছে। আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে যে, আমাদের সম্মিলিত প্রচেষ্টার ফলে আমরা করোনাভাইরাস পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি। আমরা যদি সবাই মিলে এভাবে কাজ না করতাম এই পরিস্থিতি আরও খারাপ হতে পারত।”

তবে পরিস্থিতি এখনও পুরোপুরি ভাল হয়নি উল্লেখ করে শফিউদ্দিন বলেন, “আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি আমরা সবাই একসঙ্গে কাজ করলে এবং জনগণ যদি সচেতন থাকে তবে পরিস্থিতির অনেক উন্নতি হবে।”

এর আগে সেনাপ্রধান হেলিকপ্টারে করে টাঙ্গাইল স্টেডিয়ামে নামেন। সেখান থেকে শহরের নিরালা মোড় ও ভিক্টোরিয়া রোডে টহলরত সেনাসদস্যদের কার্যক্রম পরিদর্শন ও তাদের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি।

এ সময় ১৯ পদাতিক ডিভিশন এর জিওসি ও এরিয়া কমান্ডার মেজের জেনারেল সৈয়দ তারেক হোসেন, ৯৮ সংমিশ্রিত বিগ্রেড বিগ্রেডিয়ার জেনারেল এস এম আসাদুল হক পিএসসিসহ অন্যান্য সেনা কর্মকর্তা উপস্থিত ছিলেন।