কুমিল্লায় দুই মোটরবাইকেলের সংঘর্ষে পুলিশ কর্মকর্তা নিহত

কুমিল্লায় একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছে।

কুমিল্লা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 August 2021, 01:35 PM
Updated : 3 August 2021, 01:35 PM

মঙ্গলবার বেলা সাড়ে ৩টায় কুমিল্লা সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশের সহকারী উপ-পরিদর্শক রাকি চন্দ্র সিংহ ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগর থানায় কর্মরত ছিলেন। কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর এলাকার চৌকিদার বাড়ির নিবাসী তিনি।

প্রত্যক্ষদর্শী মুছা, কিবরিয়ারা এবং হাইওয়ে পুলিশের পুলিশের সহকারী উপপরিদর্শক আবদুর রশিদ জানান, কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবপুর ইউনুস মুড়ির মিল এলাকায় রাকি চন্দ্র সিংহ কুমিল্লা সেনানিবাসের দিকে যাচ্ছিলেন।

এ সময় অজ্ঞাত গাড়িকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক আসা ময়নামতির এলাকার বাসিন্দা রাফি উল্লাহর মোটরবাইকেলের সঙ্গে তার মোটরবাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দু'জনই সড়কের দুই দিকে ছিটকে পড়েন।

স্থানীয়রা আহত দু'জনকে উদ্ধার করে। রাফিকে ময়নামতি মেডিকেল কলেজ হাসপাতালে এবং পুলিশ কর্মকর্তা রাকিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে তারা।

মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে গুরতর আহত রাফিকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলে জানান তারা।

দেবপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক কাজী হাসান উদ্দিন জানান, খবর পেয়ে তিনি সাথে সাথে ঘটনাস্থলে যান। বিষয়টি যেহেতু হাইওয়ে পুলিশের তাই তিনি হাইওয়ে পুলিশকে অবগত করেন।

হাইওয়ে পুলিশের পুলিশের সহকারী উপপরিদর্শক আবদুর রশিদ দুর্ঘটনাস্থল থেকে মোটরবাইক দুটি ফাঁড়িতে নিয়ে যান। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।