পুলিশ দেখে শীতলক্ষ্যায় ঝাঁপ, যুবক নিখোঁজ

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় পুলিশ দেখে শীতলক্ষ্যা নদীতে ঝাঁপিয়ে পড়ে এক যুবক নিখোঁজ হয়েছেন।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 July 2021, 04:33 PM
Updated : 28 July 2021, 04:33 PM

মঙ্গলবার রাতে বঙ্গবন্ধু বাজার এলাকায় এই ঘটনা ঘটে বলে পুলিশ ও স্বজনরা জানিয়েছেন।

নিখোঁজ রাব্বি হাসান (২১) উপজেলার তুমুলিয়া ইউনিয়নের টিউরি গ্রামের খোকন মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিখোঁজের ফুফাত বোন ফারহানা খালেক মিলি সাংবাদিকদের বলেন, মঙ্গলবার রাতে বঙ্গবন্ধু বাজার এলাকায় শীতলক্ষ্যা নদীতে নোঙর করা একটি নৌযানে বসে স্থানীয় কিছু কিশোর ও যুবক আড্ডা দিচ্ছিল।

সে সময় কালীগঞ্জ থানার এসআই শহীদুল ইসলামসহ পুলিশের একটি দল নৌযানে অভিযানে যায় উল্লেখ করে তিনি বলেন, “পুলিশ দেখে তারা ছোটোছুটি করে পালিয়ে যায়। এই সময় তাদের মধ্যে রাব্বি পানিতে ঝাঁপ দেয়।”

কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক বলেন, মঙ্গলবার রাত আনুমানিক ৯টার দিকে বঙ্গবন্ধু এলাকায় শীতলক্ষ্যা নদীতে নোঙর করা একটি জাহাজে কিছু যুবকের মধ্যে মাদক সেবন ও পূর্বশত্রুতার জেরে হৈচৈ ও মারামারি হয়।

“খবর শুনে টহল পুলিশ সেখানে গেলে তাদের কয়েকজন নদীতে ঝাঁপ দিয়ে পালানোর চেষ্টা করে। পরে অন্যরা নদী থেকে উঠে গেলেও রাব্বি নামের এক যুবকের সন্ধান পাওয়া যায়নি।”

ঘটনাস্থল থেকে স্থানীয় ভাদার্তী গ্রামের শান্ত ও সাজেদ মিয়া নামের দুই যুবককে গ্রেপ্তার করে বুধবার কোর্টে চালান করা হয়েছে বলে তিনি জানান।

টঙ্গী ফায়ার সার্ভিসের লিডার আব্দুল জলিল বলেন, টঙ্গী ও কালীগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ডুবুরি দলের ছয় জন সদস্য বেলা পৌনে ১২টা থেকে বিকাল পর্যন্ত নদীতে নিখোঁজ যুবককে খুঁজেও সন্ধান পায়নি।