ফেনীতে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

ফেনীর ছাগলনাইয়ায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 July 2021, 10:41 AM
Updated : 27 July 2021, 10:41 AM

মঙ্গলবার দুপুরে উপজেলার হিছাছড়া সেতুর পাশে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন ছাগলনাইয়া থানার ওসি মো. শহীদুল ইসলাম।

নিহতরা হলেন ছাগলনাইয়া পৌর এলাকার উত্তর পানুয়া গ্রামের তাজুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম (৩০) ও পৌরসভার বাঁশপাড়ার সলিম উল্লাহর ছেলে নিক্সন (২৮)।

ওসি জানান, দুপুরে শহিদুল ইসলাম ও নিক্সন ছাগলনাইয়া থেকে মোটরসাইকেলে পরশুরাম উপজেলার বক্সমাহমুদের দিকে যাচ্ছিলেন। হিছাছড়া সেতুর পাশে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

ওসি বলেন, এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই দুই যুবক আহত হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ফেরদৌস জাহান বলেন, হাসপাতালে আনার আগে যুবকদের মৃত্যু হয়েছে। নিহতদের শরীরে একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

ওসি শহীদুল ইসলাম আরও জানান, পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি উদ্ধার করে ফেনী জেনালের হাসপাতালের মর্গে পাঠিয়েছে। দুর্ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত মোটরসাইকেল ও ট্রাকটিকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে পুলিশ। তবে ঘটনার পরপরই ট্রাক চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করতে পারেনি পুলিশ। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।