লক্ষ্মীপুরে আ. লীগ নেতার গাড়ি ভাংচুর, চেয়ারম্যান গ্রেপ্তার

লক্ষ্মীপুরে জেলা আওয়ামী লীগ সভাপতির গাড়ি ভাঙচুরের মামলায় এক ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

লক্ষ্মীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 July 2021, 06:16 PM
Updated : 15 July 2021, 06:16 PM

বৃহস্পতিবার দুপুরে কমলনগর উপজেলা পরিষদের সামনে থেকে চর লরেন্স ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আহসান উল্লাহ হিরনকে গ্রেপ্তার করা হয়।

গত ২১ জুন ইউপি নির্বাচন চলাকালে তোরাবগঞ্জের উত্তর চরপাগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের অদূরে জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকুর গাড়িতে হামলা হয়।

এ ঘটনায় গোলাম ফারুক পিংকুর গাড়ি চালক নিজাম উদ্দিন বাদী হয়ে কমলনগর থানায় মামলা দায়ের করেন। মামলায় ৫৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৮০ জনকে আসামি করা হয়েছে।

মামলা অভিযোগে বলা হয়, গত ২১ জুন দুপুরে জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু সাংগঠনিক কাজে গাড়িবহর নিয়ে রামগতি উপজেলার আলেকজান্ডারে যাচ্ছিলেন। পথে তোরাবগঞ্জ পৌঁছলে পরিকল্পিতভাবে ধারালো ছেনি, লোহার রড, হকস্টিক ও দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে গাড়ি বহরে হামলা করা হয়। এতে তার টয়োটা প্রাডো ল্যান্ডক্রুজার গাড়ি ভাঙচুর করা হয়।

এতে গাড়ির প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে মামলায় অভিযোগ করা হয়।

এ সময় ককটেল ফাটিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করা হয় এবং জেলা আওয়ামী লীগ সভাপতি মামলার এক নম্বর সাক্ষী গোলাম ফারুক পিংকু রক্তাক্ত জখম হন বলেও মামলায় উল্লেখ করা হয়েছে।

কমলনগর থানার ওসি মোহাম্মদ মোসলেহ উদ্দিন বলেন, গোলাম ফারুক পিংকুর গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় দায়ের করা মামলায় হিরন এজাহারভুক্ত আসামি। পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছে। তাকে আদালতে সোপর্দ করা হবে।