গাইবান্ধায় ছাত্রলীগ নেতা হত্যা: ৩ দিনেও গ্রেপ্তার নেই

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যাকাণ্ডের তিন দিনেও কেউ গ্রেপ্তার না হওয়ায় বিক্ষোভ করেছে সংগঠনটি।  

গাইবান্ধার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 July 2021, 03:39 PM
Updated : 14 July 2021, 03:39 PM

বুধবার উপজেলা সদরে এই কর্মসূচির আয়োজন করা হয়। এতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।

সকালে একটি বিক্ষোভ মিছিল উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনে সমাবেশ করেন তারা।

সমাবেশে বক্তারা বলেন, আশিকুর রহমান রকি হত্যাকাণ্ডের তিন দিনেও প্রধান আসামি কাঞ্চনসহ তার সহযোগীরা ধরাছোঁয়ার বাইরে রয়েছেন।

তাদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের আওতায় আনার দাবি জানান তারা।

ছাত্রলীগ নেতা রাকিবুদৌলা রাজুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এটিএম রাশেদুজ্জামান রোকন, সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান বাবু, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক মারুফ মোর্শেদ পাভেল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জুলফিকার রহমান রাসেল প্রমুখ।

আশিকুর রহমান রকিকে গত রোববার (১১ জুলাই) জেলা শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরি সংলগ্ন রাস্তায় একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

এই ঘটনায় নিহতের বড়ো ভাই আতিকুর রহমান সরকার পরদিন গাইবান্ধা সদর থানায় কাঞ্চনকে প্রধান আসামিসহ চার জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৭/৮ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।