সিরাজগঞ্জ বিএনপি কার্যালয়কে ‘করোনা হেল্প সেন্টার’ ঘোষণা

করোনাভাইরাস আক্রান্তদের চিকিৎসা ও সহায়তায় সিরাজগঞ্জ জেলা বিএনপির কার্যালয়কে ‘করোনা হেল্প সেন্টার’ ঘোষণা করা হয়েছে।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 July 2021, 02:26 PM
Updated : 12 July 2021, 02:26 PM

সোমবার জেলা বিএনপি আয়োজিত ভার্চুয়াল আলোচনা সভায় এই সেন্টারের উদ্বোধন করেন দলের স্থায়ী কমিটির সদস্য ও দলের জাতীয় করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ কমিটির আহবায়ক ইকবাল হাসান মাহমুদ  টুকু।

উদ্বোধন অনুষ্ঠানে তিনি বলেন, করোনাভাইরাসের সংক্রমণ ও মৃত্যু ঊর্ধ্বগতিতে থাকায় সারাদেশে বিএনপির জেলা কার্যালয়গুলোকে ‘হেল্প সেন্টার’, ‘কেয়ার সেন্টার’ হিসেবে গড়ে তোলা হচ্ছে।

“গত বছর দুই কোটি মানুষের কাছে আমরা সাহায্য পৌঁছে দিয়েছিলাম। এবারও আগের মতোই ব্যবস্থা নেওয়া হয়েছে। প্রতিটি জেলায় আমাদের দলের অফিসে হেল্প সেন্টার করার ব্যবস্থা করা হয়েছে।”

এখান থেকে করোনাভাইরাসে আক্রান্তদের অক্সিজেন, প্রয়োজনীয় ওষুধ  ও স্বাস্থ্য সামগ্রী সহায়তা হিসেবে দেওয়া হচ্ছে বলে তিনি জানান।

জেলা বিএনপির সহ-সভাপতি ডা. আব্দুল লতিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুর  রহমান বাচ্চুর সঞ্চালনায় ভার্চুয়াল সভায় জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ফরহাদ হালিম ডোনার ও ড্যাবের সভাপতি ডা. হারুন আল রশিদ বক্তব্য রাখেন।

সিরাজগঞ্জ জেলা বিএনপি অফিসে দলের সহ-সভাপতি গাজী আজিজুর রহমান দুলাল, আনিসুজ্জামান পাপ্পু, নাজমুল হাসান তালুকদার রানা, অমর কৃষ্ণ দাস, রকিবুল হাসান রতন, মির্জা মোস্তফা জামান ও হারুন অর রশিদ খান হাসানসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত থেকে ভার্চুয়াল সভায় অংশ নেন।