কক্সবাজারে হামলায় আহত যুবকের মৃত্যু পাঁচ দিন পর

কক্সবাজার সদরে ‘পাওনা টাকার’ দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় আহত এক যুবক পাঁচ দিন পর মারা গেছেন।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 July 2021, 01:08 PM
Updated : 12 July 2021, 01:08 PM

সোমবার সকালে কক্সবাজার সদর হাসপাতালে ওই ব্যক্তি মারা যান বলে সদরের ঝিলংজা ইউপি চেয়ারম্যান টিপু সুলতান জানান।

মৃত জামাল উদ্দিন (৩৫) ঝিলংজা ইউনিয়নের নয়াপাড়ার প্রয়াত ফজল কবিরের ছেলে।

স্বজনদের বরাতে স্থানীয় ইউপি চেয়ারম্যান টিপু সুলতান বলেন, গত ৭ জুলাই সন্ধ্যায় টাকা পাওনা দাবি করে ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া বাজার পাড়ায় জামাল উদ্দিনকে লাঠিসোটা ও হাতুড়ি দিয়ে হামলা চালায় স্থানীয় কয়েকজন যুবক।

টিপু সুলতান জানান, আহত জামালকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রামের পার্ক ভিউ হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থা কিছুটা উন্নতি হলে রোববার তাকে কক্সবাজার সদর হাসপাতালে স্থানান্তর করেন স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তিনি মারা যান।

এই ইউপি চেয়ারম্যান আরও বলেন, “টাকা পাওনার মিথ্যা অজুহাতে এই হামলা চালানো হয়েছে। হামলায় জড়িতরা চিহ্নিত মাদক কারবারি। জামাল উদ্দিন মাদক ব্যবসায়ের প্রতিবাদ জানিয়ে আসছিলেন।”

কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) বিপুল চন্দ্র দে বলেন, কিছুদিন আগে খরুলিয়া বাজার পাড়ায় কথিত টাকা পাওনাকে কেন্দ্র করে কয়েকজন দূর্বৃত্ত হামলা চালিয়ে এক যুবককে আহত করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার খবর শুনেছেন।

বিপুল বলেন, সুরতহাল রিপোর্ট তৈরির পর লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে আনা হবে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।