জয়পুরহাট র‌্যাবের অভিযানে ১১ জুয়ারি, ৫ মাদকসেবী আটক

জয়পুরহাট ও নওগাঁর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১১ জুয়ারি এবং ৫ জন মাদকসেবীকে আটক করেছে র‌্যাব।

জয়পুরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 July 2021, 05:11 AM
Updated : 11 July 2021, 05:11 AM

শনিবার মধ্য রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার  লেফটেন্যান্ট কমান্ডার তৌকির জানান।

তিনি বলেন, নওগাঁর ধামুইরহাট উপজেলার জাহানপুরে জুয়ার আসর বসার খবর পেয়ে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ১১ জুনকে আটক করেন।  এ সময় তাদের কাছ থেকে নগদ অর্থ ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়।

এরা হলেন- জাহানপুর কলোনীপাড়া এলাকার ইলিয়াছ মন্ডল (৩৮), নানাইচ গ্রামের লুৎফর রহমান (৪৫), উত্তর চকযদু গ্রামের খোকন সিদ্দিকী (৫২), পশ্চিম জাহানপুর গ্রামের শাহজাহান আলী (৪৬), শৈল্পী বাজারের বাসুদেব চন্দ্র পাল (৫২), কোকিল (মৌলভীপাড়া) গ্রামের রতন হোসেন (২৬), হরিতকি ডাঙ্গাপাড়া গ্রামের শাহজাহান আলী (৩১), মাসুদ রানা (৪০), সাইদুল ইসলাম (৩০), রুপ নারায়নপুর গ্রামের রতন মাঝি (৩৫) ও দেলোয়ার হোসেন (৩৫)।

র‌্যাবের এই ক্যম্পের স্কোয়াড কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান জানান, রাত ১০টার দিকে জয়পুরহাট জেলার সদর উপজেলার দোগাছী ইউনিয়ন পরিষদ এলাকা এবং জয়পুরহাট পৌর শহরের ডাক বাংলো লিংক রোডের রেল লাইন এলাকা থেকে ৫ জন মাদকসেবীকে আটক করেন তারা।

এরা হলেন- সদর উপজেলার দোগাছী  গ্রামের আনোয়ার হোসেন (৫০), জব্বার মন্ডলপাড়া গ্রামের সাজিদ আহমেদ (২১), গুয়াবাড়ীঘাট ঘোনাপাড়া গ্রামের ওয়াদুদ খান (৩৫), গাওরাইল গ্রামের চৈতন্য এক্কার (২৯) এবং গৌরিপাড়া গ্রামের গীরেন রবিদাস (৫০)।

আটক ১৬ জনকে রোবরার ভোরে জয়পুরহাট সদর ও নওগাঁর ধামুইরহাট থানায় সোপর্দ করে মামলা করা হয়েছে বলে র‌্যাব কর্মকর্তারা জানান।