ফেনীতে অস্ত্রসহ গ্রেপ্তার ৪ ‘কিশোর গ্যাং’ সদস্য

ফেনীতে অস্ত্র ও গাঁজাসহ চার তরুণ গ্রেপ্তার হয়েছেন, যাদের কিশোর গ্যাংয়ের সদস্য বলছে র‌্যাব।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 July 2021, 02:10 PM
Updated : 6 July 2021, 02:10 PM

সোমবার রাতে শহরের পুরাতন জেলখানা রোড থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে র‌্যাব জানিয়েছে।

গ্রেপ্তাররা হলেন শহরের দক্ষিণ সহদেবপুরের জাহাঙ্গীর আলমের ছেলে আব্দুল্লাহ আল মামুন (২৫), মো. বাহার মিয়ার ছেলে মো. বাবু (১৯), শহরের বিরিঞ্চির আবু বক্কর সিদ্দিকের ছেলে আবুল হোসেন শামীম (১৯) ও আব্দুল সোলেমানের ছেলে আব্দুল মান্নান (১৯)।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক জ্যেষ্ঠ সহকারী পরিচালক স্কোয়াড্রন লিডার আবদুল্লাহ আল জাবের ইমরান জানান, শহরের পুরাতন জেলখানা রোডের ফাইভ স্টার চাইনিজ রেস্টুরেন্টের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

“পরে তাদের দেহ তল্লাশি করে প্রত্যেকের কাছে একটি করে ফোল্ডিং চাকু, রামদা, কিরিচ এবং ১৮ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়।”

আবদুল্লাহ আল জাবের ইমরান আরও বলেন, ঠিকানা গ্রুপের গ্রেপ্তার এই সদস্যরা দীর্ঘদিন ধরে ছিনতাই করে আসছে। ঠিকানা গ্রুপের টিম লিডার মামুন ও বাবু ছিনতাইয়ের সাথে প্রত্যক্ষভাবে জড়িত। ঠিকানা গ্রুপ এবং কালু গ্রুপ দীর্ঘদিন ধরে রেললাইন ও ফেনী রেল স্টেশন এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছে।

“গত মাসে এদের দুই গ্রুপের সংঘর্ষ হয়। ওই ঘটনায় আহত একজন কিশোর একমাস পর মারা যায়। ওই ঘটনায় ফেনী মডেল থানায় একটি মামলাও হয়েছে। আটকদের প্রত্যেকেরই নামে আগে একাধিক মামলা রয়েছে।”

গ্রেপ্তারদের এবং উদ্ধার করা মালামাল ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে; তাদের বিরুদ্ধে নতুন করে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।