ভিডিও: সিরাজগঞ্জে পর্নোগ্রাফি আইনে পাঁচজনের সাজা

সিরাজগঞ্জের রায়গঞ্জে ‘অশ্লীল শর্ট ফিল্ম ও টিকটক ভিডিও’ তৈরির অভিযোগে পাঁচজনকে পর্নোগ্রাফি আইনে দণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 June 2021, 12:01 PM
Updated : 29 June 2021, 12:01 PM

মঙ্গলবার দুপুরে রায়গঞ্জ উপজেলার নির্বাহী অফিসার রাজিবুল আলম এ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে একটি ক্যামেরাসহ সেই সব ভিডিও জব্দ করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার চর সারটিয়া গ্রামের আকবর আলীর ছেলে কায়েস,  রায়গঞ্জ উপজেলার পূর্ব পাইকপাড়া গ্রামের জয়নাল আবেদিনের ছেলে আইয়ুব আলী, উল্লাপাড়া উপজেলার ব্রক্ষকপালিয়া গ্রামের গোলবার হোসেনের ছেলে মুকুল হোসেন, দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সিংড়া গ্রামের আব্দুস সামাদের মেয়ে শামসুন্নাহার বিউটি এবং বরিশালের বাবুগঞ্জ এলাকার জান্নাতি খাতুন।

রায়গঞ্জ উপজেলার নির্বাহী অফিসার রাজিবুল আলম জানান, মুকুল হোসেনকে তিন মাসের কারাদণ্ড ও তিন হাজার টাকা জরিমানা, আইয়ুব আলী ও কায়েসকে দুই মাসের কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা এবং শামসুন্নাহার বিউটি ও জান্নাতিকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরও জানান, সাজাপ্রাপ্তরা অর্থের বিনিময়ে অশ্লীল শর্ট ফ্লিম ও টিকটক ভিডিও তৈরি করে ফিইসবুক ও ইউটিউবে প্রচার করতেন।

মঙ্গলবার সকালে রায়গঞ্জ উপজেলার ধানগড়াতে ভিডিও করার সময় তাদের আটক করা হয়। পর্নোগ্রাফি আইনে সাজা দিয়ে তাদের সিরাজগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।