সাভারে ‘যুবলীগ নেতাসহ আন্তঃজেলা নয় ডাকাত’ গ্রেপ্তার

ঢাকার সাভারের আশুলিয়া দেশীয় অস্ত্র ও মাদকসহ যুবলীগ নেতার সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দলের নয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

সাভার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 June 2021, 11:34 AM
Updated : 27 June 2021, 11:34 AM

রোববার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী জানিয়েছেন, আগের রাতে ডাকাতির প্রস্তুতিকালে আশুলিয়ার পবনারটেক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, দলনেতা সানোয়ার হোসেন (৩৮) তার সহযোগী রিপন মিয়া (৩০), লিটন রেজা ওরফে রাজা (৩৪), সাইফুল ইসলাম (৩২), আহাদ আলী (৩৮) সানোয়ার হোসেন পাঁঠান (৩৫), আরশাফ আলী (৩৪), আল আমিন (২৫) এবং মো. রোকনুজ্জামান (৩৪)।

তারা সবাই আশুলিয়ার পবনার টেক এলাকার বাসিন্দা। এদের মধ্যে দলনেতা সানোয়ার হোসেন ‘আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক’।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, কুন্ডলবাগ এলাকায় ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।

ডাকাতির কাজে ব্যবহৃত ৫টি হাশুয়া, একটি দা, একটি করাত, একটি চাইনিজ কুড়াল, ২৬৬টি ইয়াবা, এক ক্যান বিয়ার, ১১টি মোবাইল এবং নগদ ১৯ হাজার ৭২৫ টাকা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব জানায়, তারা আন্তঃজেলা ডাকাত চক্রের সদস্য। দীর্ঘদিন যাবৎ দলবদ্ধ হয়ে সাভার, আশুলিয়া এবং ধামরাইয়ের বিভিন্নস্থানে রাতে যানবাহনে মানুষকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার ডাকাতি করে আসছিল। তারা অবৈধ মাদক ব্যবস্যার সাথেও জড়িত।

এ ব্যাপারে আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।