নাটোরে অসহায়দের হাতে ‘সম্প্রীতির’ উপহার

করোনাভাইরাস মহামারীতে নাটোরে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে দেশের একটি বেসরকারি সংগঠন।

নাটোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 June 2021, 12:17 PM
Updated : 25 June 2021, 12:23 PM

কঠোর বিধিনিষেধের আওতায় থাকা নাটোর পৌরসভা ও সিংড়া পৌর এলাকায় ‘সম্প্রীতি বাংলাদেশ’ নামের এই সংগঠন গত ৯ জুন থেকে ২২ জুন পর্যন্ত দুদফায় সহায়তা দিয়েছে।  

সংগঠনের পক্ষ থেকে তারা অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী পৌঁছে দেন বলে সম্প্রীতি বাংলাদেশের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য বিপ্লব পাল জানান।

প্রতিজনের জন্য তাদের উপহার সামগ্রীর মধ্যে রয়েছে পাঁচ কেজি  চাল, এক কেজি মশুরের ডাল, এক লিটার সয়াবিন তেল, দুই কেজি আলু ও একটি সাবান।

সহায়তা বিতরণের সময় অন্যান্যের মধ্যে উপস্থিতি ছিলেন সম্প্রীতি বাংলাদেশ নাটোর শাখার যুগ্ম আহবায়ক বুলবুল আহমেদ, সদস্য সচিব গোলকবিহারী পাল, সদস্য কালিদাস রায়, শুভ কর্মকার, উৎস দত্ত, আকাশ চক্রবর্তী, বিপ্লব কর্মকার প্রমুখ।

বিপ্লব পাল বলেন, এই করোনাভাইরাস মহামারী থেকে বাঁচতে স্বাস্থ্যবিধি মানার পাশাপাশি খাবারও প্রয়োজন। টানা লকডাউনের কারণে অনেকে কাজ হারিয়েছেন। সরকারের পাশাপশি বেসরকারি ও ব্যক্তিকেও মানুষের পাশে দাঁড়াতে হবে। 

করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধির কারণে আগের দুটি পৌর এলাকাসহ গুরুদাসপুর, গোপালপুর, বড়াইগ্রাম, বনপাড়া, বাগাতিপাড়া, নলডাঙ্গা পৌর এলাকায় আরও এক সপ্তাহের জন্য কঠোর বিধিনিষেধ চলছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক