নওগাঁয় জমির বিরোধে খুন, গ্রেপ্তার ৩

নওগাঁয় জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে একজন খুন হয়েছে।

নওগাঁ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 June 2021, 11:38 AM
Updated : 23 June 2021, 11:38 AM

ধামইরহাট উপজেলার খেলনা ইউনিয়নের উদয়শ্রী গ্রামের এ হত্যাকণ্ডে জড়িত থাকার অভিযোগে বুধবার ভোররাতে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত ইসমাইল হোসেন (৫৬) উদয়শ্রী গ্রামের ধজিমুদ্দিনের ছেলে।

ফাইল ছবি

ধামইরহাট থানার ওসি আব্দুল মমিন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। রাতেই নিহতের স্ত্রী মেহেরুন নেসা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে তিন আসামিকে গ্রেপ্তার করে।

পুলিশ ও এলাকাবাসী জানান, ইসমাইল হোসেন তার বাড়ি সংলগ্ন কিছু জায়গা গ্রামের খাজির উদ্দিনের কাছ থেকে কেনেন। জায়গাটির মালিকানা নিয়ে বিরোধ চলছিল।

এ ব্যাপারে খেলনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে অভিযোগ দেওয়া হয়। তবে চেয়ারম্যানের পাঠানো নোটিশ উপেক্ষা করে উভয়পক্ষ মারামারি বাধায়।

ওই জমিতে গত মঙ্গলবার বিকেলে ইট দিয়ে প্রাচীর তুলছিলেন ইসমাইল। আকস্মিকভাবে প্রতিপক্ষের লোকজন ইসমাইল ও তার ভাইয়ের উপর হামলা চালায়। এতে ইসমাইল হোসেন ও তার ভাই মাইনুর রহমান গুরুতর আহত হন বলেন তারা।

আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ইসমাইল হোসেনের অবস্থা অবনতি হয়ে তাকে বগুড়া সিএমএইচ হাসপাতালে নেওয়া হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় আগের রাতে তার মৃত্যু হয়। এদিকে বুধবার বগুড়ায় লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।