শ্রীমঙ্গলে টুকরো পায়ের পর হাতও উদ্ধার

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মানুষের পায়ের ‍দুটি অংশ উদ্ধারের পর দুটি হাতও পাওয়া গেছে, যা কোনো ‘নারীর’ হতে পারে বলে পুলিশের ধারণা।

মৌলভীবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 June 2021, 03:47 PM
Updated : 21 June 2021, 03:47 PM

শ্রীমঙ্গল মীর্জাপুর ফাঁড়ি ইনচার্জ এসআই কাশি চন্দ্র শর্মা জানান, সোমবার সকালে মীর্জাপুর ইউনিয়নের যাত্রাপাশার দক্ষিণ পাচাউন গ্রামে এক কৃষকের কচুক্ষেতে মানুষের পায়ের দুটি টুকরো পাওয়া গেছে।

তিনি জানান, সকালে একটি কচুক্ষেতে স্থানীয়রা পায়ের দুটি টুকরো দেখতে পান। ঊরুসহ হাঁটু পর্যন্ত এক টুকরো এবং হাঁটু থেকে নিচের অংশ আরেকটি টুকরো; পচে দুর্গন্ধ বের হচ্ছে। তার পাশে একটি ছোট প্লাস্টিকের থলে রয়েছে।

“ধারণা করা হচ্ছে প্লাস্টিকের থলেতে ছিল টুকরো দুটি। শেয়াল বা কুকুর টেনে বের করেছে হয়ত।”

এসআই কাশি চন্দ্র আরও বলেন, পরে দেহের বাকি অংশ খুঁজতে গিয়ে প্রায় আধ কিলোমিটার দূরে একই গ্রামের দুর্গেশ দত্তের বাঁশ ঝাড়ে একটি হাত ও গৌরা দত্তের বাঁশ ঝাড়ে আরেকটি হাত পাওয়া যায়।

তিনি বলেন, “চারদিক ঘুরে শরীরের অন্য অংশ কোথাও পাওয়া যায় কিনা দেখেছি। পা ও হাত দেখে অনেকে ধারণা করছেন এটি কোনো নারীর হাত পা হতে পারে।” 

ক্ষেতের মধ্যে থলে টেনে নেওয়ার দাগ রয়েছে জানিয়ে তিনি বলেন, শ্রীমঙ্গল উপজেলায় কোনো নিঁখোজের সন্ধানও চায়নি কেউ। অধিকতর তদন্তের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

দুপুরে শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলর জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার শহীদুল হক, শ্রীমঙ্গল থানাও ওসি আব্দুস ছালিক এবং পিবিআই এর একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।