শ্লীলতাহানির মামলায় ১০ ঘণ্টায় অভিযোগপত্র

বিশ্ববিদ্যালয় ছাত্রীর শ্লীলতাহানির মামলা দায়েরের ১০ ঘণ্টার মধ্যে অভিযোগপত্র দিয়েছে গোপালগঞ্জ থানা পুলিশ।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 June 2021, 02:35 PM
Updated : 21 June 2021, 02:35 PM

গোপালগঞ্জ সদর থানার এসআই এবং ওই মামলার তদন্ত কর্মকর্তা মো. আহাদুজ্জামান রোববার সকাল ১০টায় আদালতে অভিযোগপত্র দাখিল করেন।  

আহাদুজ্জামান বলেন, শনিবার রাত ১২টায় মামলা দায়েরের পরই  গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অভিযান চালিয়ে আসামি নির্মাণ শ্রমিক মো. রাজু ইসলামকে (২৫)  গ্রেপ্তার করা হয়।

রাজু ইসলাম পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার ভাজনী ডাঙ্গাপাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

এসআই আহাদুজ্জামান আরও বলেন, শনিবার গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক (আইআর) বিভাগের মাস্টার্সের ছাত্রী তার ৩ বান্ধবীকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ঘুরতে বের হন।

“ওই সময় বিশ্ববিদ্যালয়ের নির্মাণ কাজে নিয়োজিত শ্রমিক রাজু ছাত্রীদের দেখে কুৎসিত অঙ্গভঙ্গি করেন। এক পর্যায়ে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ওই শিক্ষার্থীর শ্লীলতাহানি ঘটান।”

ওই শিক্ষার্থীর আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে ওই শ্রমিক দৌড়ে পালান বলে এসআই আহাদুজ্জামান জানান।

আহাদুজ্জামান জানান, ওই শিক্ষার্থী বাদী হয়ে মো. রাজু ইসলামকে আসামি করে শনিবার রাত ১২টার দিকে গোপালগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

“মামলা দায়েরের পরই রাতে ক্যাম্পাসের প্রশাসনিক ভবন এলাকা থেকে রাজুকে গ্রেপ্তার করি। তারপরই এই মামলার অভিযোগপত্র লেখা শুরু করি। মামলা দায়েরের ১০ ঘণ্টার মধ্যে অভিযোগপত্রের কাজ শেষ করে আদালতে দাখিল করেছি।”

সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, মামলা দায়েরের পরপরই আসামীকে গ্রেপ্তার করা হয়। মামলা দায়েরের ১০ ঘণ্টার মধ্যে মামলার প্রয়োজনীয় সমস্ত তদন্তকাজ সম্পন্ন করে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার সবচেয়ে কম সময়ের মধ্যে চার্জশিট দাখিলের এটি প্রথম নজির বলে জানান ওসি মনিরুল।