মন্ত্রী কাদেরকে নিয়ে ‘কুরুচিপূর্ণ’ মন্তব্য, নোবিপ্রবি কর্মকর্তা আটক

সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে নিয়ে ‘কুরুচিপূর্ণ’ মন্তব্য করার অভিযোগে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।

নোয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 June 2021, 06:12 PM
Updated : 19 June 2021, 06:12 PM

আটক জিয়াউর রহমান সম্রাট বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস বিভাগের সহকারী পরিচালক।

কবিরহাট থানার ওসি টমাস বড়ুয়া বলেন, শনিবার দুপুরে কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের বাড়ি থেকে পুলিশ তাকে আটক করে। সম্রাট ওই ইউনিয়নের উত্তমপুর লামছি গ্রামের ইউসুফ ভূঁইয়ার ছেলে।

ওসি বলেন, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে সম্রাটের বিরুদ্ধে এই অভিযোগ করেন কবিরহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

“অভিযোগে বলা হয়েছে, ১৭ জুন রাত ১২টা ৮ মিনিটে জিয়াউর রহমান সম্রাট ফেইসবুকে ওবায়দুল কাদেরকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন, যা মন্ত্রীর মান-সম্মান ক্ষুণ্ন করেছে। সম্রাট রাষ্ট্রীয় শিষ্টাচারবহির্ভূত আচরণ করেছেন।”

ওসি বলেন, লিখিত অভিযোগটি সাধারণ ডায়েরি হিসেবে রেকর্ড করা হয়েছে। এ বিষয়ে জিজ্ঞাসাবোদের জন্য সম্রাটকে আটক করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

তাছাড়া শনিবার বিকালে নোয়াখালী প্রেসক্লাবের সামনে সড়কে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ নোয়াখালীর ব্যানারে মানববন্ধন করা হয়েছে। আধা ঘণ্টার এ কর্মসূচিতে অংশগ্রহণকারীরা ওবায়দুল কাদেরের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়ে শ্লোগান দেন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক