গাইবান্ধায় ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত

গাইবান্ধা সদর উপজেলায় ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় সন্দেহভাজন খুনির বাড়িতে ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে।

গাইবান্ধা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 June 2021, 10:11 AM
Updated : 18 June 2021, 10:11 AM

হিন্দু সম্প্রদায়ের এক ব্যক্তিকে হোটেলে জোর করে গরুর মাংস খাওয়ানোর চেষ্টা করার পর দ্বন্দ্ব থেকে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের সদস্য আশিকুজ্জামান সাথী জানান।

নিহত রোকন সরদার (৩৫) ওই ইউনিয়নের ভগবানপুর গ্রামের আবদুর রউফ সরদারের ছেলে। তিনি স্থানীয় বালুয়া বাজারে সাইকেলের যন্ত্রাংশ বিক্রি করতেন।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই বাজারে তাকে হত্যা করা হয়।

ইউপি সদস্য আশিকুজ্জামান বলেন, কয়েক দিন আগে ওই বাজারে সোহেল মিয়া নামে এক ব্যক্তির রেস্তোরাঁয় হিন্দু সম্প্রদায়ের এক ব্যক্তি খেতে যান। সে সময় সোহেল তাকে গরুর মাংস খাওয়ানোর চেষ্টা করেন বলে অভিযোগ আসে।

“বৃহস্পতিবার রাতে রোকনসহ আমরা কয়েকজন সোহেলের সঙ্গে তার হোটেলে কথা বলতে গেলে সোহেল ক্ষিপ্ত হন। তারা কয়েকজন আমাদের ওপর হামলা চালায়।”

এর একপর্যায়ে ছুরিকাঘাতে রোকন নিহত হন।

তাছাড়া এ ঘটনায় জিল্লুর রহমান নামে এক ব্যক্তি ছুরিকাহত হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান ইউপি সদস্য আশিকুজ্জামান।

গাইবান্ধা থানার পরিদশক রজব আলী বলেন, হত্যাকাণ্ডের এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী শুক্রবার সকালে সোহেলের বাড়িতে ভাংচুর ও অগ্নিসংযোগ করে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। সোহেলসহ তার সঙ্গীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।