গাজীপুরে দুই সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তিনজনের

গাজীপুরে শ্রীপুর ও কালিয়াকৈর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 June 2021, 03:27 PM
Updated : 15 June 2021, 03:27 PM

মঙ্গলবার বিকেলে শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের এসিআই গেইট এলাকায় ঢাকা-কিশোরগঞ্জ সড়কে বাস-মোটরসাইকেলের সংঘর্ষে দুইজন এবং আগের রাতের কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার একাডেমীর সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ট্রাক চাপায় আহত ব্যক্তি মঙ্গলবার দুপুরে প্রাণ হারান।

নিহতরা হলেন, গাজীপুরের কাপাসিয়া উপজেলার কান্দানিয়া গ্রামের অলি উল্ল্যাহর ছেলে মো. তরিকুল ইসলাম (১৮), একই গ্রামের আব্দুল হকের ছেলে মেহেদী হাসান (১৯) এবং চাঁদপুরের ইব্রাহীমপুর এলাকার মো. হাফেজ আলীর ছেলে আব্দুল খালেক (৪০)।

শ্রীপুর থানা উপ-পরিদর্শক মাহবুব হাসান জানান, মঙ্গলবার বিকেলে তরিকুল ও মেহেদী হাসান এক মোটরসাইকেলে করে কাপাসিয়া থেকে গাজীপুর শহরের দিকে যাচ্ছিলেন।

পথে শ্রীপুর উপজেলার রাজাবাড়ি এলাকায় গাজীপুর থেকে কাপাসিয়াগামী ‘রাজদূত পথের সাথী’ পরিবহনের একটি বাসের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে তরিকুল ঘটনাস্থলে এবং মেহেদী হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

বাসটিকে আটক করা গেলেও চালক পালিয়ে গেছে বলেন তিনি।

অপরদিকে কোনাবাড়ী মহাসড়ক পুলিশের ওসি মীর গোলাম ফারুক জানান, পথচারী আব্দুল খালেক গত সোমবার রাত ১০টার দিকে সফিপুর আনাসার একাডেমীর সামনে সড়ক পার হচ্ছিলেন।

এ সময় গাজীপুরগামী একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে খালেক গুরুতর আহত হন।

আশপাশের লোকজন তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুর ১২টায় মারা যান তিনি।

আবেদনের প্রেক্ষিতে তার লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।