ফেনীতে মাদ্রাসা ছাত্রকে ‘যৌন নিপীড়নের চেষ্টা’, শিক্ষক গ্রেপ্তার

ফেনীর ছাগলনাইয়ায় এক মাদ্রাসা ছাত্রকে যৌন নিপীড়নের চেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় তার এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 June 2021, 04:14 AM
Updated : 13 June 2021, 04:22 AM

উপজেলার পশ্চিম ঘোপাল গ্রাম থেকে শনিবার রাতে আরিফুল ইসলামকে (২৬) গ্রেপ্তার করা হয় বলে ছাগলনাইয়া থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান।

গ্রেপ্তার আরিফুল উপজেলার ঘোপাল ইউনিয়নের পশ্চিম ঘোপাল গ্রামের গনি মিয়ার ছেলে এবং একই উপজেলার পশ্চিম ছাগলনাইয়া আফজল মুন্সি সড়কের দারুস সালাম হাফেজিয়া মাদ্রাসার পরিচালক ও শিক্ষক।

ছেলেটির স্বজনরা জানায়, শনিবার সকালে ওই ছাত্র দারুস সালাম হাফেজিয়া মাদ্রাসায় পড়তে যায়। এ সময় তাকে একা পেয়ে শিক্ষক আরিফুল মাদ্রাসার একটি কক্ষে ডেকে নিয়ে তাকে যৌন নিপীড়নের চেষ্টা করে।

এ সময় ছেলেটি আরিফুলের হাত থেকে ছুটে বেডিয়ে বাড়ি গিয়ে তার মাকে ঘটনাটি জানায়। পরে ছাত্রের মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় মামলা দায়ের করেন।

ওসি বলেন, মামলার পর পুলিশ অভিযান চালিয়ে আরিফুলকে গ্রেপ্তার করে। এর আগে শনিবার বিকালে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কামরুল হাসানের আদালতে ২২ ধারায় ওই ছাত্রের জবানবন্দি রেকর্ড করা হয়। 

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক