ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

ঠাকুরগাঁও সদরে ডিজেল চালিত থ্রি হুইলার এবং ‘নসিমন’ নামক যানের সংঘর্ষে দুইজন নিহত হয়েছে।

ঠাকুরগাঁও প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 June 2021, 02:21 PM
Updated : 3 June 2021, 02:21 PM

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে উপজেলার রহিমানপুর ইউনিয়নের পল্লীবিদ্যুৎ এলাকার ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কে এ দুর্ঘটনায় আরও নয়জন আহত হয়েছে বলে জানান ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম।

নিহত রফিকুল ইসলাম (৪৫) বগুড়ার সাপগ্রাম কুইশাপাড়া এলাকার প্রয়াত রইছ উদ্দীনের ছেলে। অপর নিহতের (৪০) পরিচয় জানাতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শীর বরাতে ওসি তানভিরুল ইসলাম বলেন, জেলার রাণীশংকৈল উপজেলার নেকমরদ এলাকা থেকে যাত্রী নিয়ে ঠাকুরগাঁও শহরের দিকে আসছিল ডিজেল চালিত থ্রি হুইলার (পাগলু) গাড়িটি।

পথে সদরের পল্লীবিদ্যুৎ এলাকায় বিপরীত দিক থেকে আসা ডিজেলচালিত নসিমনের সাথে এটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হয়। তার বয়স আনুমানিক ৪০ বছর।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহত অবস্থায় থ্রি হুইলারের ১০ যাত্রীকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার পর রফিকুল ইসলাম নামে আরেকজনের মৃত্যু হয় বলেন তিনি।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রকিবুল আলম চয়ন বলেন, আহত নয় জনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এছাড়াও সদর হাসপাতালে অন্যদের চিকিৎসা চলছে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।